Mountain View

মাদারীপুরে নিখোজের তিনদিন পর নবজাতকের লাশ উদ্ধার আটক ১

প্রকাশিতঃ নভেম্বর ১৫, ২০১৬ at ৮:৫৭ অপরাহ্ণ

15049798_1176728985730459_2069185775_nমাদারীপুর প্রতিনিধি ॥ মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামে নিখোজের তিনদিন পর মঙ্গলবার সন্ধ্যায় বাড়ীর পুর্বপাশেরএকটি ডোবা পুকুর থেকে নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় পুলিশ এক নারীকে আটক করেছে।

স্থানীয়, পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামের মঠের বাজার বটতলা মাদ্রাসার শিক্ষক মোতালেব কাজীর মেয়ে কাকলি আক্তারের সাথে পাশের এলাকার আবুল আকনের ছেলে আরিফ আকনের সাথে প্রেমের সর্ম্পক হয়। সেই সর্ম্পকের জের ধরে তারা দুজনে পালিয়ে বিয়ে করে। বিয়ের ব্যাপারটি মেয়ের পরিবার মেনে না নিলেও ছেলে পরিবার মেনে নিয়ে তাদের ঘরে তুলে নেয়। পরবর্তীতে তাদের ঘরে একটি ছেলে সন্তান জন্ম নেয়। তবে নবজাতক শিশুর এখনো নাম রাথা হয়নি।

রবিবার দুপুরে ঘরের খাটের উপর ছেলেকে রেখে কাকলি আক্তার পাশের ঘরে যায়। এসে দেখে তার ছেলে ঘরে নেই। পরে তাকে অনেক খোজাখুজি করেও কোথাও পাওয়া যায়নি। মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয়রা বাড়ির পাশে পুকুরের কচুরিপানার মধ্যে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করেছে।
এই ঘটনায় কাকলি আক্তারের খালা একই গ্রামের মালেক সরদারের স্ত্রী ফাহি বেগমকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান ফাহি বেগম নামে মামলার ১জন আসামী আটক করে ঞ্জাসাবাদ করা হচ্ছে। তদন্ত করে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও

Mountain View