ঢাকা : ৮ ডিসেম্বর, ২০১৬, বৃহস্পতিবার, ১০:০১ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

বরিশাল বুলসের রবিনহুড শাহরিয়ার নাফীস: আসিফ আকবর

nafis-asif

স্পোর্টস ডেস্ক: গানের রাজা আসিফ আকবর এখন ক্রিকেট নিয়ে ভাবছেন। তিনি তার ফেসবুকে দারুণ একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন, অপেক্ষার চেয়ে মৃত্যুই শ্রেয়- কোন এক মনীষীর বাণী (সম্ভবত ভলটেয়ার) । উনি মনীষী হতে পারেন, কিন্তু কথাটা ইন্ডিকেট করে আত্মহত্যার দিকে,যা মহাপাপ হিসেবে গণ্য। অপেক্ষার প্রহর যতই দীর্ঘ হউক নিজেকে ততটাই পরিনত এবং সদা প্রস্তুত যোদ্ধা হিসেবে তৈরি করতে হবে । এরিষ্টটল বলেছিলেন পৃথিবী চতুষ্কোন, গ্যালিলিও বলেছিলেন- পৃথিবী গোলাকার ।

সেদিন মিথ্যের কাছে সত্য হেরেছিলো, মৃত্যুদণ্ড পেলেন গ্যালিলিও, কিন্তু সত্য চেপে রাখা অসম্ভব ।

শাহরিয়ার নাফীসের নামটা ঝাপসা হয়ে এসেছিলো এদেশের ক্রিকেটে । খুব অল্প সময় জাতীয় দলকে অনেক দিয়েছে ছেলেটা । ফর্মহীনতা বা কোন কারনে ছিটকে পড়েছিলো দল থেকে। বাংলাদেশ ক্রিকেট দল থেকে একবার বাদ পড়া মানে সুলতানের হেরেমের দাসী হওয়া । নাফীস দাঁতে দাঁত চেপে খেলেই যাচ্ছে । এই বিপিএল অনেক ফোকাসড্, তাই নাফীসকে জাতি আবারো দেখতে পাচ্ছে । অপেক্ষা আর মৃত্যুর মাঝখানে আত্মবিশ্বাসের স্তম্ভ দেয়াল হয়ে দাঁড়িয়েছে, নাফীস তার জ্বলন্ত প্রমাণ।

বরিশাল বুলসের ব্যাপারে আমি আগেই বলেছি, কাগজে কলমে নয়, মাঠেই প্রমাণ হবে পারফর্মেন্স । গরীব দল বুলস, এ দলের রবিনহুড শাহরিয়ার নাফীস । যে কোন পজিশনে দুর্দান্ত ব্যাটিংয়ের প্রতিশ্রুতির আরেক নাম । খুব আবেগী ছেলে, আবেগটাকে জেদে পরিণত করেছে । এই জেদটাই আবার তাকে নিয়ে আসবে টাইগারদের আক্রমনভাগে,আমি আশাবাদী । GO ON NAFEES, GO ON BULLS ! ভালবাসা অবিরাম ।

 

এ সম্পর্কিত আরও

Check Also

নিউজিল্যান্ড সফর নিয়ে কিসের ইঙ্গিত করলেন মাশরাফি?

চলতি বিপিএলে দল খারাপ করলেও ব্যাটে-বলে সমান তালে লড়েছেন লাল-সবুজদের অধিনায়ক মাশরাফি বিন মুর্তোজা। একাধিক …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *