Mountain View

‘আমি রাস্তার সাথে আ.লীগও মেরামত করব’

প্রকাশিতঃ নভেম্বর ১৬, ২০১৬ at ২:২২ অপরাহ্ণ

1232স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমি সড়ক মেরামত করব, আওয়ামী লীগও মেরামত করব। আজ বুধবার যশোর বিমানবন্দর থেকে কুষ্টিয়া যাওয়ার পথে ঝিনাইদহ-কালিগঞ্জ উপজেলার স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় তিনি এসব কথা বলেন।
 
এ সময় অন্যান্য কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মাহবুবুল আলম হানিফ, ডা. দীপু মনি, খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল, এনামুল হক শামীম, অ্যাডভোকেট আফজাল হোসেন, মারুফা আক্তার পপি প্রমূখ। 
 
পথসভায় দলেন নেতাদের হুঁশিয়ারি উচ্চারণ করে ওবায়দুল কাদের বলেন, মৌসুমী পাখি হয়ে যারা দলে এসেছো তারা ভালো হয়ে যাও। যারা বসন্তের কোকিল তাদেরকেও বলছি, ভালো হয়ে যাও। দলে আমরা ঐক্য চাই। 
 
ঝিনাইদহের কালিগঞ্জ থানার স্থানীয় আওয়ামী লীগ নেতাদের উল্লেখ করে মন্ত্রী বলেন, তোমরা গোলমাল করবে না। দলে নিয়ম শৃঙ্খলা মেনে চলবে। তিনি বলেন, ডিজিটাল সুবিধা এখন বাংলাদেশের সর্বত্র। ইউনিয়ন পর্যায় থেকে প্রতি মুহূর্তে বিদেশের খবর নেওয়া যাচ্ছে। এটা শেখ হাসিনা সরকারের অবদান। উল্লেখ্য, এই পথসভা শেষ করে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন ওবায়দুল কাদের। বিকেল ৩ টায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা সমাবেশে যোগ দিবেন তিনি।

এ সম্পর্কিত আরও

Mountain View