Mountain View

ইংল্যান্ডের বিপক্ষে স্পেনের অবিশ্বাস্য ড্র

প্রকাশিতঃ নভেম্বর ১৬, ২০১৬ at ৫:২৬ অপরাহ্ণ

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে স্পেন। ২ গোলে পিছিয়ে থাকা স্পেন ম্যাচের শেষ কয়েক মিনিটের ব্যবধানে দুবার ইংল্যান্ডের জালে বল পাঠিয়ে অবিশ্বাস্যভাবে ম্যাচটি ড্র করে।full_136329710_1479295075

ওয়েম্বলিতে মঙ্গলবার রাতে ম্যাচের নবম মিনিটেই পেনাল্টি গোলে এগিয়ে যায় ইংল্যান্ড। লালানার লম্বা করে বাড়ানো বল ডি বক্সের মধ্যে ভার্ডি নিয়ন্ত্রণে নেওয়ার পর তাকে ফেলে দেন স্পেন গোলরক্ষক পেপে রেইনা। স্পট কিক থেকে লক্ষ্যভেদ করেন লালানা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান দ্বিগুণ করে নেয় ইংল্যান্ড। জর্ডান হেন্ডারসনের মাপা ক্রসে ভার্ডির নীচু হয়ে ঝাঁপিয়ে নেওয়া বুলেট গতির হেড ঠিকানা খুঁজে পায়। এ নিয়ে ১৪ ম্যাচ ধরে চলা গোল খরা কাটালেন লেস্টার সিটির এই ফরোয়ার্ড।

দুই গোল হজম করে কোণঠাসা হয়ে পড়ে স্পেন। দুই বদলি খেলোয়াড়ের দারুণ বোঝাপড়ায় ৯০তম মিনিটে ম্যাচে ফেরে স্পেন। মাঝ মাঠ থেকে আক্রমণে যাওয়া আলভারো মোরাতার পাস ধরে ডান দিক থেকে ডি বক্সে ঢুকে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন ইয়াগো আসপাস।

মরিয়া হয়ে আক্রমণ শানানো স্পেন সমতায় ফেরা গোলও পেয়ে যায় যোগ করা সময়ে। দানি কারবাহালের লম্বা করে বাড়ানো ক্রস বুক দিয়ে নামিয়ে হিটোনকে পরাস্ত করে ইসকো।

এ সম্পর্কিত আরও

Mountain View