Mountain View

খেলোয়াড়দের ওপর বিশ্বাস ছিল: বাউজা

প্রকাশিতঃ নভেম্বর ১৬, ২০১৬ at ১০:১১ অপরাহ্ণ

রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বে আর্জেন্টিনা টানা ৪ ম্যাচে জয়হীন থাকার পর আজ কলম্বিয়াকে ৩-০ গোলে হারিয়েছে। এই জয়ের মাধ্যমে রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বের লড়াইয়ে টিকে রইল এডগার্ডো বাউজার দল। ম্যাচ শেষে বাউজা অবশ্য জানিয়েছেন, বরাবরই দলের খেলোয়াড়দের ওপর বিশ্বাস ছিল তার।      full_1703428012_1479311314

তিনি বলেন, “ম্যাচটি নিয়ে খেলোয়াড়দের সমস্যা হবে বলে আমি কখনোই মনে করিনি। তারা সব সময়ই আমার ঘনিষ্ঠ ছিল। আমাদের রক্ষণও আজকে ভালো ছিল, কলম্বিয়ানরা এটিকে ভাঙতে পারেনি।”

টানা জয়হীন থাকায় গত কয়েকদিন ধরেই মেসিদের সমালোচনায় মুখর ছিল সংবাদমাধ্যমগুলো। কিন্তু এসবের কোন মানেই খুঁজে পান না বাউজা। বলেন, “আমি জানিনা কেন ফুটবলারদের সমালোচনা করা হয়। তারা তো দলকে অনেক কিছুই দিয়েছে। যারা দলকে অনেক দিয়েছে সেই খেলোয়াড়দের সমালোচনা করার মানে বুঝি না আমি”

এই জয়ে রাশিয়া বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে উঠে এসেছে আর্জেন্টিনা। দক্ষিণ আমেরিকা অঞ্চল থেকে শীর্ষ চারটি দল সরাসরি খেলবে রাশিয়া বিশ্বকাপে। পঞ্চম দলটিকে প্লে-অফ খেলতে হবে ওশিয়ানিয়া অঞ্চলের সেরা দলের সঙ্গে।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।