ঢাকা : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, সোমবার, ৭:১৩ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

স্পেশাল মোটরবাইক অয়েল এর উদ্বোধনী ক্যাম্পেইন শুরু

সুপার স্ট্রং ফিল্ম (এসএসএফ) টেকনোলজি সম্পন্ন টোটাল হাই-পিইআরএফ ফোর টি স্পেশাল মোটরবাইক অয়েল বাজারজাতকরণ শুরু করেছে টোটাল লুব্রিকেন্টস। এ উপলক্ষে রাজধানী ঢাকার ফিলিং স্টেশনগুলোতে শুরু হয়েছে উদ্বোধনী ক্যাম্পেইন। full_1786857077_1479295442

গত রবিবার থেকে ঢাকার এলেনবাড়ি, মানিকদী,  দারুস সালাম, মতিঝিল, তেঁজগাও এর ফিলিং স্টেশনগুলোতে উদ্বোধনী ক্যাম্পেইন শুরু হয়েছে। পর্যায়ক্রমে  টাঙ্গাইল,  কিশোরগঞ্জ, ময়মনসিংহ, নেত্রকোনাসহ অন্যান্য জেলাগুলোতে চলবে উদ্বোধনী ক্যাম্পেইন। এর আগে চট্টগ্রাম,  রাজশাহী, রংপুর, সিলেট অঞ্চলে বাজারজাত করা হয় এ মোটরবাইক অয়েল। সিঙ্গাপুর থেকে আমদানিকৃত এই বিশেষ ইঞ্জিন অয়েল ম্যানুয়াল গিয়ারসহ সকল প্রকার ফোর স্ট্রোক ইঞ্জিন সম্পন্ন মোটর বাইককে সুরক্ষা দেবে।

টোটাল হাই-পিইআরএফ ফোর টি স্পেশালে রয়েছে সুপার  স্ট্রং ফিল্ম (এসএসএফ) টেকনোলজি, যা মোটর সাইকেলের ইঞ্জিনকে স্প্রিংয়ের মত সুরক্ষা দেয়। সাধারণ  লুব্রিকেন্টস ওয়েল মোটর বাইককে সুরক্ষা দিতে ইঞ্জিনকে সর্বোচ্চ মাত্রায় ব্রেক করতে হয়। টোটাল লুব্রিকেন্টসের হাই-পিইআরএফ ফোরটির এসএসএফ টেকনোলজি ইঞ্জিনের সকল প্রকার চাপ শোষণ করে এবং ব্রেক করা থেকে মুক্ত রাখে।

টোটাল হাই পিইআরএফ ফোর টি স্পেশালের প্রতিটি অনু, ইঞ্জিনকে অধিক ঘর্ষণ থেকেও সুরক্ষা দেয়। সাধারণ লুব্রিকেন্টস অয়েলের চেয়ে হাই পিইআরএফ ফোর টি স্পেশাল সম্পন্ন টোটাল  লুব্রিকেন্টস ইঞ্জিনকে ১০ গুণ পর্যন্ত সুরক্ষা দেয় এবং ৬৫ শতাংশ পর্যন্ত পরিষ্কার রাখার মাধ্যমে চরম চাপ মুক্ত রাখে।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে দেশের ১৭ জন বিশিষ্ট নাগরিককে ২০১৭ সালের একুশে পদক …