ঢাকা : ২৮ জুন, ২০১৭, বুধবার, ২:৪৯ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

হঠাৎ কী হলো সালমান-লুলিয়ার? দীর্ঘদিনের সম্পর্ক ভাঙতে চান তারা

5ee780aeaea598bc64a61cc4810ef1afবিনোদন ডেস্ক:বলিউডের নতুন গসিপ এখন দাবাং হিরোর প্রেমের সম্পর্ক নিয়ে। ২০১২ সালে মুক্তি পেয়েছিল সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘এক থা টাইগার’।

ছবিটি বক্স অফিসে সুপার ডুপার হিট হওয়ায় সম্প্রতি ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়াল নির্মাণের ঘোষণা করেছে ‘যশরাজ ফিল্মস’। যার ফলে আবারও কাছাকাছি আসতে যাচ্ছেন সালমান ক্যাটরিনা।

আর রণবীর কাপুরের সঙ্গে ‘জগ্গা জাসুস’ ছবির প্রচারপর্ব মিটিয়ে ক্যাটরিনাও যোগ দেবেন বলে জানা গেছে। ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়ে গেছে
বলিউডে।

ধারণা করা হচ্ছে, রণবীরের সঙ্গে সম্পর্কে ছেদ পড়ায়, এখন সাবেক প্রেমিক সালমানের সান্নিধ্য পেতেই নাকি ক্যাটরিনার যত আয়োজন।

এদিকে বান্ধবী লুলিয়ার সঙ্গেও দীর্ঘদিনের ভাঙতে যাচ্ছেন সালমান। তাই নতুন ছবির প্রস্তাব পেতেই, একবাক্যে রাজি হয়ে যান সালমান-ক্যাট দুজনই।

এদিকে সালমান-লুলিয়ার সম্পর্কের বিষয়ে এ বলিউড তারকা কোনো মন্তব্য না করলেও বিষয়টি কিছুটা স্পষ্ট।

কারণ, সম্প্রতি লুলিয়া এক টুইট বার্তায় লিখেছেন, ‘ভালোবাসা ভগবানের কাছ থেকে পাওয়া উপহার কিন্তু আমরা তা মেলে ধরতে পারি না। আমাদের শুধুই হৃদয় মেলাতে হবে।

ভালোবাসা সেলিব্রেট করাই ভালো। এমন গুঞ্জনের মাঝে যেন ভাইরাল হয়ে দাঁড়িয়েছে আরেকটি বিষয় সেটি হচ্ছে এ দুই রমণীর সঙ্গ যেন ভালো লাগছে না সাল্লুর।

তাই সব সম্পর্কের ইতি টেনে নতুন করে ২২ বছর বয়সী এক নবাগত নায়িকার সঙ্গে নাকি দেখা যাচ্ছে তাকে। অনেকেই আবার বলছেন, সালমানের নতুন প্রেমিকার তালিকায় জায়গা পেয়েছেন নবাগত এ অভিনেত্রী। এখন সেসব ঘটনার সত্যতা জানা সময়ের অপেক্ষা।

এ সম্পর্কিত আরও

Check Also

আজ প্রচারিত হবে জনপ্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’

এ সম্পর্কিত আরও এবার সেন্সর বোর্ডকে একহাত নিলেন শাহরুখ খান ‘সম্পর্ক ছাড়া বলিউডে কাজ পাওয়া …

আপনার-মন্তব্য