Mountain View

টাঙ্গাইলের সন্তোষে মওলানা ভাসানীর ৪০তম মৃত্যুবার্ষিকী পালন

প্রকাশিতঃ নভেম্বর ১৭, ২০১৬ at ১১:২৫ পূর্বাহ্ণ

vashani

টাঙ্গাইলের সন্তোষে নানা কর্মসূচির মধ্য দিয়ে মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪০তম মৃত্যুবার্ষিকী পালিত হচ্ছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন ভাসানীর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু করেন।

এরপর ভাসানীর পরিবারবর্গের পক্ষ থেকে মাজারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ ছাড়া দিনটি উপলক্ষে সকাল থেকেই মাজার প্রাঙ্গণে মওলানা ভাসানীর মুরিদান, ভক্ত, অনুসারীসহ হাজার হাজার মানুষের ঢল নামে। দেশের দূরদূরান্ত থেকে ভাসানীর ভক্ত-অনুসারীরা এই মহান নেতার প্রতি শ্রদ্ধা-ভালোবাসা জানাতে ছুটে আসেন।

টাঙ্গাইল প্রেসক্লাব, আলেমা খাতুন ভাসানী হল, মুক্তিযোদ্ধা আবদুল মান্নান হল, খোদাই খেদমতগার, ভাসানী ফাউন্ডেশন, ভাসানী স্মৃতি পরিষদ, ন্যাপ-ভাসানী, জেলা আওয়ামী লীগ, জেলা বিএনপি, জাতীয় পার্টি, কৃষক শ্রমিক জনতা লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

দিনের কর্মসূচির মধ্যে মাজার প্রাঙ্গণে মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আলোচনা সভা ছাড়াও জেলা বিএনপি ও কৃষক শ্রমিক জনতা লীগের আলোচনা সভার আয়োজন রয়েছে।

এ সম্পর্কিত আরও

Mountain View