ঢাকা : ৭ ডিসেম্বর, ২০১৬, বুধবার, ৬:২৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

প্রথম পর্ব শেষে বিপিএলের সেরা একাদশে ! নেই কোন বিদেশী!

bpl-11ঢাকায় প্রথম পর্ব শেষে দুই দিন বিরতির পর আজ থেকে বন্দরনগরী চট্টগ্রামে আবারো শুরু হচ্ছে বিপিএল উন্মাদনা। এদিকে প্রথম পর্বের পারফরমেন্স এবং বিগ হিটার ব্যাসটম্যানদের সমন্বয়ে ভক্তদের পছন্দের টি-টুয়েন্টি একাদশ সাজানো হয়েছে। তালিকা করা হয়েছে শুধুমাত্র পারফরম্যান্স অনুযায়ী।

পছন্দের একাদশ সাজিয়েছেন পাঠকরাই। এই ১১ জনের নামই উল্লেখ করেছেন তারা। পাঠকদের একাদশে ঠাঁই পেয়েছেন নাসির, মেহেদী, নাফিস ও তাসকিন। যদিও চার খেলোয়াড়ের জায়গা কোথায় দিবেন তা খুঁজে পাচ্ছেন না নির্বাচকরা। মাশরাফির নেতৃত্বে কুমিল্লা একটানা চার ম্যাচ হারলেও পাঠকরা মাশরাফিকেই সেরা অধিনায়ক মনে করেন।

১/তামিম ইকবাল
২/মেহেদি মারুফ
৩/ সাব্বির রহমান
৪/শাহরিয়ার নাফিস
৫/মুশফিকুর রহিম
৬/সাকিব আল হাসান
৭/মাহমুদুল্লাহ রিয়াদ
৮/মাশরাফি মুর্তজা (অধিনায়ক)
৯/আরাফাত সানি
১০/ নাসির হোসেন
১১/ তাসকিন

এদিকে তামিমের চিটাগং ভাইকিংস ও সাকিবের ঢাকা ডায়নামাইটসের ম্যাচ দিয়েই চট্টগ্রামে দ্বিতীয় পর্ব শুরু হবে আজ। দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে রংপুর রাইডার্স ও বরিশাল বুলস।

প্রথম পর্ব শেষে চার ম্যাচে তিন জয় নিয়ে শীর্ষে রয়েছে ঢাকা ডায়নামাইটস। সমানসংখ্যক ম্যাচে সমান পয়েন্ট নিয়ে পেছনেই আছে বরিশাল বুলস ও খুলনা টাইটান্স। আর এক ম্যাচ কম খেলে চার পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে রংপুর রাইডার্স।

এদিকে শিশিরের কারণে চট্টগ্রাম পর্বের ম্যাচের সময় এগিয়ে আনা হয়েছে। সপ্তাহের ৬ দিন দুপুরের ম্যাচ শুরু হবে বেলা ১টায় এবং শুধুমাত্র শুক্রবার শুরু হবে বেলা দেড়টায়। একই সঙ্গে সন্ধ্যার ম্যাচ শুরু হবে সপ্তাহের ৬ দিন সন্ধ্যা পৌনে ৬টায় (৫.৪৫ মিনিটে) এবং শুক্রবার শুরু হবে সন্ধ্যা সোয়া ৬টায় (৬টা ১৫ মিনিটে)।

এ সম্পর্কিত আরও

Check Also

সিরাজগঞ্জ প্রিমিয়ার লীগ: ঘরোয়া ক্রিকেটে নতুন যুগের সূচনা

জুবায়ের আহমেদ: আমরা বাংলাদেশের ক্রিকেট বলতে জাতীয় দলের খেলা, বিপিএল কিংবা আইসিসি স্বীকৃত ঘরোয়া ম্যাচগুলোকেই …

Mountain View

আপনার-মন্তব্য