ঢাকাঃ মঙ্গলবার , ২৪ অক্টোবর ২০১৭ ১১:৪১ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / বিনোদন / আপত্তি সত্ত্বেও ডকুমেন্ট্রিতে সানির আপত্তিকর ছবি

আপত্তি সত্ত্বেও ডকুমেন্ট্রিতে সানির আপত্তিকর ছবি

প্রকাশিত :

500x350_53d09fe091cc79938eab5c3092436d9b_rickyবিনোদন ডেস্ক: এবারও কাজ করল না সানির ইচ্ছা। অনেক বাধা দেওয়ার পরও শেষমেশ ভারতে দেখানো হচ্ছে সানি লিওনের ডকুমেন্ট্রি।

সানির জীবনের খুঁটিনাটি ক্যামেরাবন্দি করেছেন দিলীপ মেহতা। ৪১তম টরেন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে ছবিটি দেখানো হয়েছে। কিন্তু সেখানে হাজির ছিলেন না খোদ নায়িকাই। নেপথ্যে ছিল কিছু টপলেস ছবি। বেবিডল আপত্তি তুলেছিলেন এই ছবিগুলি নিয়ে। তিনি চাননি তাঁর তথ্যচিত্রে এইসব ছবি জায়গা পাক। তাছাড়া সানির কথায়, এই সিনেমায় অনেক ভুল তথ্য রয়েছে।

তবে এসব মানতে নারাজ পরিচালক দিলীপ মেহতা। তিনি সরাসরি জানিয়ে দেন, তথ্যচিত্র থেকে বাদ দেওয়া হবে না ছবিগুলি। সানির এমন প্রস্তাবে আশ্চর্য পরিচালক বলেন, “ যে সানিকে আমি চিনতাম সে খুব সাহসী ছিল। তবে কি সানি ভয় পাচ্ছে সমাজকে?”।

নার্স হওয়ার জন্য যখন পড়াশোনা করছিলেন সানি, তখন এক ড্যান্সার বন্ধুর মারফতে আলাপ হয় এক ম্যাগাজিনের ফটোগ্রাফারের সঙ্গে। সেখান থেকেই খোলে পর্ন ইন্ডাস্ট্রির দরজা। রাতারাতি বদলে যায় তাঁর জীবন। আবার সে ইন্ডাস্ট্রির শীর্ষে থাকতে থাকতেই চলে আসেন বিগ বসের আসরে। সেখান থেকে একটার পর একটা বলিউড ছবিতে অভিনয় করে চলেছেন। সানির জীবনের এই যাত্রাপথ তুলে ধরেছেন দিলীপ।

তবে শুধু দিলীপ নয়! একটা সময় সানিও চেয়েছিলেন তাঁকে নিয়ে তথ্যচিত্র তৈরি হোক। কারণ বলিউডের একজন অভিনেত্রী হওয়া সত্ত্বেও তাঁর অতীত নিয়ে কৌতূহলের শেষ নেই। অনেকেই ভাবেন, তিনি বোধ হয় পর্নস্টারই হতে চেয়েছিলেন। সেই ভুল ধারণা কাটাতেই এই তথ্যচিত্র সানির কাছে জরুরি মনে হয়েছে। পর্নস্টার হলেও তাঁর জীবনেও যে ভাঙা-গড়া রয়েছে, সংগ্রাম রয়েছে তাই সকলকে এই তথ্যচিত্রের মাধ্যমে জানাতে চান সানি। তবে আজ পাল্টে গিয়েছে সেই ধারণা। সানি চান না তাঁর এই ছবি কোথাও দেখানো হোক।

এ সম্পর্কিত আরও

Check Also

এক মাসের নিষেধাজ্ঞায় মোশাররফ করিম

জনপ্রিয় নাট্য অভিনেতা মোশাররফ করিম অসুস্থ হয়ে আবারো হাসপাতালে।  গত ৩০ আগস্ট একবার বুকে ব্যথার …

Leave a Reply