Mountain View

ওমর ফারুক পাংকু ঢাকা কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য নির্বাচিত হয়েছে।

প্রকাশিতঃ নভেম্বর ১৮, ২০১৬ at ৩:২৭ অপরাহ্ণ

malyশরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার কৃতি সন্তান,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য জনাব ইকবাল হোসেন অপুর স্নেহধন্য, সকলের প্রিয় মুখ ওমর ফারুক পাংকুকে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা কলেজ শাখার আহবায়ক কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে।
ওমর ফারুক পাংকু ১৯৯৫ সালের ৩১ ডিসেম্বর শরীয়তপুর সদর পৌরসভার ৩নং ওয়ার্ডের সম্ভান্ত্য মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। ওমর ফারুকের পিতার নাম ইদ্রীস হাওলাদার মাতা পারুল বেগম।ওমর ফারুক পালং তুলাসার গুরুদাস সরকারী উচ্চ বিদ্যালয় থেকে এস,এস,সি এবং ঢাকা কর্মাস কলেজ থেকে এইচ,এস,সি পাশ করেন।তিনি স্কুল জিবন থেকেই ছাত্র রাজনীতির সাথে জরিত। তিনি ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সহ-সম্পাদক হিসেবে ও দায়িত্ব পালন করেন।ওমর ফারুক পাংকু শরীয়তপুর এবং ঢাকাতে সবার অাদরের পাংকু হিসাবে খুবই পরিচিত একটি মানুষ।
ওমর ফারুক পাংকু বলেন আমাকে ঢাকা কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য নির্বাচিত করায় আমি বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য জনাব ইকবাল হোসেন অপু,বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং সাধারন সম্পাদকের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করছি এবং আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে তা আমি সততার সাথে পালন করবো।

এ সম্পর্কিত আরও

Mountain View