Mountain View

বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে দিতে ট্রাম্পকে অনুরোধ জানালেন নাসিম

প্রকাশিতঃ নভেম্বর ১৮, ২০১৬ at ৫:৫৭ অপরাহ্ণ

5638498daf9cc32d0e9df16d77287e24x600x400x19স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক খুনিদের ফিরিয়ে দিতে যুক্তরাষ্ট্রের নব নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে অনুরোধ জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমি সাংবাদিক ভাইদের মাধ্যমে বলতে চাই- ট্রাম্প সাহেব,  বঙ্গবন্ধুর খুনিদের ফেরত দিন, তা না হলে মানবতা ভুলুণ্ঠিত হবে। আপনি তাদের ফেরত দিন, আপনার প্রতি বাংলাদেশের মানুষের সম্মান আরও বেড়ে যাবে।
শুক্রবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ডা. কাইছার রহমান চৌধুরী অডিটরিয়ামে  সন্ধানীর এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাই ইসলামের নামে দেশে জঙ্গিবাদ ছড়িয়ে উন্নয়ন বাধাগ্র¯ত করার চক্রান্ত চলছে। কিন্তু এ দেশে অপরাধ করে কোনো ছাড় পাওয়া যায় না। যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে। বঙ্গবন্ধুর ৫ খুনির ফাঁসি হয়েছে। বাকিদের দেশে ফিরিয়ে এনে সাজা কার্যকর করা হবে। যারা জঙ্গিবাদ ছড়াচ্ছেন, তাদেরও বিচার হবে।’
সভায় ইন্টার্ন চিকিৎসকদের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, অ্যাপ্রোন পরলে আগে সেবা, পরে রাজনীতি। মনে রাখতে হবে, চিকিৎসকদের দায়িত্বটাই সবার আগে। মানুষের সেবা করার মানসিকতা না থাকলে চিকিৎসা পেশায় আসার দরকার নেই। কারণ, মানুষের সেবা করার মধ্য দিয়েই মহত্ব ফুটে ওঠে। রাজনৈতিক আন্দোলনের নামে চিকিৎসাসেবা বন্ধ করে দেয়া কোনোভাবেই কাম্য নয়।

এ সম্পর্কিত আরও

Mountain View