Mountain View

বিয়ের ঘোষণা দিলেন সমকামী রিকি মার্টিন

প্রকাশিতঃ নভেম্বর ১৮, ২০১৬ at ৮:৪৪ অপরাহ্ণ

malyবিনোদন ডেস্ক:  এইতো কিছুদিন আগেই বাগদান সেরেছেন রিকি মার্টিন। এবারে জানালেন খুব জলদি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। বেশ জমকালোভাবেই প্রেমিক জেওয়ান ইওসেফ-এর সঙ্গে বিয়ের অনুষ্ঠান করবেন বলে জানালেন জনপ্রিয় সংগীতশিল্পী রিকি মার্টিন।
 
২০১৫ সালে সমকামী বিয়ে বৈধ করা হয় যুক্তরাষ্ট্রে আর তখন থেকেই বড় আয়োজনে বিয়ের ম্বপ্ন দেখতে শুরু করেন এ ল্যাটিন সংগীতশিল্পী। এ বছরের এপ্রিল থেকেই সিরিয়ান বংশোদ্ভূত সুইডিশ চিত্রশিল্পী জেওয়ান ইওসেফ-এর সঙ্গে মন দেয়া-নেয়া শুরু হয় রিকি মার্টিনের। ১৬ নভেম্বর এলেন ডিজেনারেস-এর চ্যাট শোতে জানান তাদের বাগদানের কথাও।
 
মার্কিন গণমাধ্যমকে রিকি বলেন, “যেদিন থেকে যুক্তরাষ্ট্রে সমকামী বিয়ে বৈধ করা হলো সেদিন থেকেই আমার স্বপ্ন ছিলো অনেক বড় করে আমার বিয়ের আয়োজন করবো। ল্যাটিন কায়দায় জাঁকজমকের সঙ্গে এ বিয়ের অনুষ্ঠান করা হবে আর সেখানে উপস্থিত থাকবে আমার পরিবার-পরিজন ও বন্ধু-বান্ধবরা।”
 
সম্প্রতি পিপল ডটকমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন,“এই মুহূর্তে আমার মনের অবস্থা ভাষায় প্রকাশ করা যাবে না। ব্যাপারটা বেশ মোহময় ও আনন্দদায়ক! ইওসেফ আর আমি অসম্ভব সুন্দর কিছু সময় পার করছি। সম্পর্ক নিয়ে এতোটা আত্মবিশ্বাস আগে কখনো আমার মধ্যে কাজ করেনি।”
 
সামনেই যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে কনসার্ট ও সংগীত ভ্রমণের কথা ছিলো এ শিল্পীর। তবে ব্যাক্তিগত সময়কে উপভোগ করার জন্যে তা বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও

Mountain View