বোদায় জঙ্গিবাদ, সন্ত্রাস প্রতিরোধে ‘জন উদ্বুদ্ধকরণ’ সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ নভেম্বর ১৮, ২০১৬ at ১২:৫৬ অপরাহ্ণ

জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতা  এবং মাদকদ্রব্য, বাল্যবিবাহ ও দূর্নীতি প্রতিরোধে বোদায় জন উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে  উপজেলার ১০ নং পাচপীর ইউনিয়ন পরিষদ এর আয়োজনে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স এই জন উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়। full_1500672242_1479449861

পাচপীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অমল কৃষ্ণ মন্ডল, জেলা প্রশাসক পঞ্চগড়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: গিয়াস উদ্দীন আহমেদ, পুলিশ সুপার পঞ্চগড়, আবু আউয়াল, উপজেলা নির্বাহী অফিসার বোদা, এ্যাড: ওয়াহিদুজ্জামান সুজা, সভাপতি বোদা উপজেলা আওয়ামী লীগ, অধ্যাপক ফারুক আলম টবি, সাধারন সম্পাদক,বোদা উপজেলা  আওয়ামী লীগ।

সভায় প্রধান অতিথি বলেন, ইসলাম শান্তির ধর্ম, সাম্যের ধর্ম, ইসলাম কখনো সন্ত্রাস, হত্যা ও নাশকতা পছন্দ করে। যে সমস্ত তরুণ পথভ্রস্ট হয়ে নাশকতা করছে তাদের তিনি ফিরে আসার আহবান জানান। তিনি সকল ইমামদের জঙ্গিবাদের বিরুদ্ধে জুম্মার খুতবায় বয়ান করার জন্য অনুরোধ করেন।

জন উদ্বুদ্ধকরণ সভায় ইউনিয়নের ইউপি সদস্য, বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন, কাজি এবং রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও