Mountain View

রাজশাহী দলে যোগ দিচ্ছেন নিউজিল্যান্ড তারকা অলরাউন্ডার

প্রকাশিতঃ নভেম্বর ১৮, ২০১৬ at ২:৩৮ অপরাহ্ণ

56462

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) চতুর্থ আসরে এখন পর্যন্ত ৩ ম্যাচে ১ জয় নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চমে অবস্থান করছে ড্যারেন স্যামির নেতৃত্বাধীন রাজশাহী কিংস।

শুক্রবার দিনের প্রথম ম্যাচে তামিম ইকবালের চিটাগাং ভাইকিংসের বিপক্ষে মাঠে নামবে স্যামির দল। আর এই ম্যাচে নিঃসন্দেহেই জয় দিয়ে টুর্নামেন্টে ফিরতে চাইবে তারা।

আর দলের শক্তি আরো বৃদ্ধি করতে এবার আরো দুই জন অভিজ্ঞ ক্রিকেটার যোগ দিচ্ছেন রাজশাহী দলটিতে। প্রথম জন হলেন জাতীয় দলের হয়ে খেলা ওপেনিং ব্যাটসম্যান জুনায়েদ সিদ্দিক। তবে অপরজনের নাম শুনলে চমকিতই হতে হবে ক্রিকেট ভক্তদের। তিনি হলেন কিউই অলরাউন্ডার জেমস ফ্র্যাংকলিন।

রাজশাহীর স্থানীয় বাসিন্দা জুনায়েদ প্রায় এক যুগ ধরে খেলে আসছেন রাজশাহী বিভাগের হয়ে। মূলত রাজশাহী কিংসের ওপেনিং পজিশনের শূন্যতা ঘোচাতেই নিয়ে আসা হয়েছে তাঁকে।

অন্যদিকে কিউই অলরাউন্ডার জেমস ফ্র্যাংকলিনের প্রথম শ্রেণীর ক্রিকেটে আছে ৯৪৮৪ রান এবং উইকেট সংখ্যা ৪৬৭। টি-টোয়েন্টিতে ১৯৭ ম্যাচ খেলা ফ্র্যাংকলিনের ব্যাটিং স্ট্রাইক রেট প্রায় ১২৫! সুতরাং তার কাছ থেকে রাজশাহী কিংস ব্যাটে-বলে দারুণ পারফর্মেন্স আশা করবে নিঃসন্দেহে।

রাজশাহীর হয়ে হয়তো আগামী ম্যাচেই দেখা যেতে পারে ফ্র্যাংকলিনকে। ফ্র্যাংকলিন দলের সাথে যুক্ত হওয়ায় দলের শক্তি আরো বেড়েছে বলে মনে করছেন কিংসদের দলপতি ড্যারেন স্যামি। বিশ্বকাপ জয়ী ক্যারিবিয়ান অধিনায়ক বলেছেন, ‘জেমস ফ্রাঙ্কলিন অনেক অভিজ্ঞতাসম্পন্ন ক্রিকেটার। তার অন্তর্ভুক্তি দলের শক্তি বাড়াবে।’

এ সম্পর্কিত আরও