Mountain View

সেকি! এবার চুরির দায়ে জেলে গেলেন সালমন খান?

প্রকাশিতঃ নভেম্বর ১৮, ২০১৬ at ৩:৪৯ অপরাহ্ণ

5638498daf9cc32d0e9df16d77287e24x600x400x19বিনোদন ডেস্ক: একই নামধারী দুই ব্যক্তি। একজন বলিউডের সুপারস্টার এবং আর একজন দাগী চোর। ২২ বছরের এক যুবক সালমন খান-এর নাম নিয়ে দিনের পর দিন মুম্বইয়ের মালাডে চুরি করে চলেছে। তাকে খুঁজে পেতে পুলিশের প্রায় নাজেহাল অবস্থা।

গত ১ সেপ্টেম্বর, সে এবং তার আরও দুই সঙ্গী মিলে সুন্দর নগরের স্প্রিংফিল্ড অ্যাপার্টমেন্টের এক বাসিন্দার ঘর থেকে প্রায় ৩ লক্ষ ষাট হাজার টাকার সোনা, হিরে এবং

নগদ নোট চুরি করে। তালা ভাঙা থেকে চুরি করে পালাতে, সালমন ও তার সঙ্গীরা সময় নিয়েছিল মাত্র ২০ মিনিট। ফ্ল্যাটের মালিক হিতেশ কোটাক থানায় অভিযোগ দায়ের করেছিলেন।
পুলিশ তদন্ত করে জানতে পারে, সালমনের বাকি দুই সঙ্গী আবার অন্য দু’জন বলিউড তারকার নামধারী। নাম বদল করায় কেউ তাদের আসল নাম জানত না। তাই বহুদিন ধরে তার খোঁজ চালিয়েও কোনও লাভ হয়নি। এছাড়াও, মুম্বইয়ের ওই ফ্ল্যাটে কোনও সিসিটিভি ক্যামেরা না থাকায় পুলিশকে যথেষ্ট হয়রানির মুখে পড়তে হয়।

সলমন ও তার দুই সঙ্গী যে গাড়ি ব্যবহার করত, বহু কষ্টে তার খোঁজ পায় পুলিশ। গাড়ির খোঁজ পেতেই তার ব্যবহারকারীর সূত্র পাওয়া পুলিশের পক্ষে অনেকটাই সহজ হয়ে যায়। অবশেষে গত সোমবার সালমনকে গ্রেফতার করে পুলিশ। আজ পর্যন্ত তাকে পুলিশের জিম্মায় রেখে, আগামীকাল কোর্টে তোলা হবে।-

এ সম্পর্কিত আরও

Mountain View