Mountain View

স্কুলছাত্রীকে ১২ দিন আটকে রেখে ‘ধর্ষণ’

প্রকাশিতঃ নভেম্বর ১৮, ২০১৬ at ৭:১১ অপরাহ্ণ

malyবরিশাল প্রতিনিধি  : অপহরণের পর ১২ দিন আটকে রেখে বরিশালের গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে (১৫) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। ডাক্তারি পরীক্ষার জন্য তাকে শুক্রবার দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই মো. নজরুল ইসলাম জানান, উপজেলার উত্তর পালরদী গ্রামের বাসিন্দা ও গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী গত ৫ নভেম্বর বিকেলে বাড়ির সামনের রাস্তায় ঘুরতে বের হয়। এ সময় একই গ্রামের শাহ আলম ডাক্তারের ছেলে আবুল হোসেন ও তার তিন সহযোগী ওই ছাত্রীর গতিরোধ করে।

একপর্যায়ে তাকে অপহরণ করে তারা। এরপর অপহরণকারীরা তাকে বিভিন্ন স্থানে আটকে রেখে দিনের পর দিন ধর্ষণ করে আবুল হোসেন। এ ব্যাপারে ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে অপহরণকারী আবুল হোসেনের নাম উল্লেখ করে চারজনকে আসামি করে গত ১১ নভেম্বর সকালে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এসআই নজরুল আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার উত্তর পালরদী গ্রামে অভিযান চালান। এ সময় একটি বাড়ি থেকে অপহরণ ও ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। ধর্ষণকারী আবুল হোসেনসহ আসামিদের গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে বলে এসআই নজরুল জানান।

এ সম্পর্কিত আরও

Mountain View