Mountain View

এবার ক্রিকইনফোকে তাক লাগিয়ে দিলেন বিপিএল সেরা নাসির!

প্রকাশিতঃ নভেম্বর ১৯, ২০১৬ at ৯:৪৬ পূর্বাহ্ণ

nasir

জাতীয় দলে দীর্ঘ দিন অবহেলিত অলরাউন্ডার নাসির হোসাইন। নির্বাচকদের বিবেচনায় একাদশে জায়গা না পেলেও বাংলাদেশের ক্রিকেট ভক্তদের মনের পুরুটা জুড়েই যেন নাসিরের নাম।

বিপিএলে সেই নাসির একের পর এক পারফর্মেন্স করে তাক লাগাচ্ছেন নির্বাচকদের। তবে এবার শুধু নির্বাচক না , নাসির তাক লাগালেন ক্রিকইনফোকে।

বিপিএলের একদম প্রথম ম্যাচটা ছিলো স্বাগতিক ঢাকা ডাইনামাইটস আর বরিশাল বুলসের। সে ম্যাচের জয়ী দল ছিল নাসির হোসেনের ঢাকা। তবে ম্যাচ জয়ের চেয়েও এক ক্যাচের কারণে ম্যাচটাকে নাসির বেশী মনে রাখবেন।

মোহাম্মদ শহীদের অফ সাইড দিয়ে বেরিয়ে যাওয়া বলটা বেশ জোরের উপরই হাঁকিয়ে ছিলেন ব্যাটসম্যান রায়াদ এমরিট। বাতাসে ভাসতে থাকা বলের সাথে নিজেও বাতাসে ভেসেছেন নাসির। বাজপাখীর মত ছোঁ দিয়ে বলটাকে মুঠোবন্দি করে নাসির যতক্ষণে উদযাপনে ব্যস্ত সবাই তখন ব্যস্ত টিভি স্ক্রিণে রিপ্লে দেখার জন্য।

জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফো তাদের ওয়েবসাইটে বিপিএলের সেরা পাঁচ মুহুর্ত নামে একটি ভিডিও ডকুমেন্টারি প্রকাশ করে। সেই ডকুমেন্টারির একদম প্রথম স্থানেই জায়গা করে নেয় নাসিরের সেই বিস্ময়কর ক্যাচ।

রাজশাহী কিংসের হয়ে বরিশাল বুলসের বিপক্ষে ৯ ছক্কায় মাত্র ৫৩ বলে শতক পুরণ করা সাব্বির রয়েছেন নাসিরের ঠিক পরের স্থানেই। ক্রিকইনফোর ডকুমেন্টারি সাব্বিরের সেঞ্চুরিকে বিপিএলের দ্বিতীয় সেরা মুহুর্ত হিসেবে বিবেচনা করেছে।

এ সম্পর্কিত আরও