Mountain View

দাউদ ইব্রাহিমের পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে শ্রদ্ধার!

প্রকাশিতঃ নভেম্বর ১৯, ২০১৬ at ৭:৩৫ পূর্বাহ্ণ

20161119073140

বিস্তর টালবাহানার পরে অবশেষে নতুন ছবির জন্য নায়িকা খুঁজে পেয়েছেন পরিচালক অপূর্ব লাখিয়া। কেউই রাজি হচ্ছিলেন না তাঁর ছবি ‘হাসিনা’র নায়িকা হতে! দীপিকা পাড়ুকোন শোনা মাত্রই ফিরিয়ে দিয়েছিলেন ছবি করার প্রস্তাব, সোনাক্ষী সিনহা অনেকটা এগিয়েও শেষ পর্যন্ত দোনামোনা করে পিছিয়ে আসেন! স্বাভাবিক, যে ছবি তৈরি হচ্ছে দাউদ ইব্রাহিমের বোন মাফিয়া হাসিনা পারকারের জীবন নিয়ে, তাতে কে-ই বা অভিনয় করতে চাইবেন! বলিউড এখনও ভোলেনি, দাউদ ইব্রাহিমের নজরে পড়ার পর কী ভাবে তাঁর নজরবন্দি হয়ে যেতে হয়েছিল নায়িকা মন্দাকিনীকে!

সেই সব ঝুঁকি অগ্রাহ্য করে শেষ পর্যন্ত শ্রদ্ধা কাপুর রাজি হয়েছেন ছবিতে অভিনয় করতে। এবং, তাতে যা হওয়ার, তাই হয়েছে! দাউদ ইব্রাহিমের পরিবারের সঙ্গে ক্রমাগত ঘনিষ্ঠতা বাড়ছে তাঁর। শোনা গিয়েছে, ছবির সূত্রে হাসিনা পারকারের জুতোয় পা গলানোর আগে নায়িকা নিজেকে হুবহু তাঁর মতো করে তুলতে চাইছেন। তাই ইদানীং তিনি যখনই সময় পাচ্ছেন, চলে যাচ্ছেন হাসিনার কাছে। তাঁর বাড়িতে।

প্রথম দেখাটা যদিও যেচে পড়ে করেছিলেন হাসিনাই! ছেলে-মেয়েকে সঙ্গে নিয়ে তিনি এসেছিলেন ছবির স্ক্রিপ্ট রিডিং সেশনে। জানা গিয়েছে, হাসিনার যেমন ভাল লেগেছে শ্রদ্ধাকে, শ্রদ্ধাও তেমনই হাসিনার মধ্যে খুঁজে পেয়েছেন এক নতুন বন্ধু।

“হাসিনার পরিবারের যত প্রশংসা করা যায়, ততই কম হবে! খুবই অমায়িক এক পরিবার! ছবি তৈরির কাজে নানা ভাবে আমাদের সাহায্য করছেন ওঁরা। এর মধ্যেই হাসিনার নানা জিনিস আমায় ব্যবহারের জন্য ওঁরা দিয়েছেন, এমনকী হাসিনার নাকছাবিও”, বলছেন শ্রদ্ধা কাপুর! শোনা যাচ্ছে, ২০১৭র জানুয়ারি থেকে ছবির শুটিং শুরু করবেন অপূর্ব। তার আগের বাকি সময়টুকু হাসিনা এবং তাঁর পরিবারের সঙ্গেই কাটাবেন শ্রদ্ধা! হুবহু হাসিনা পারকার হয়ে ওঠার জন্য!

এ সম্পর্কিত আরও

Mountain View