Mountain View

নিহতের পরিবার কে জেলা প্রশাসনের পক্ষথেকে দশহাজার টাকা করে অনুদানের আশ্যাস ।

প্রকাশিতঃ নভেম্বর ১৯, ২০১৬ at ৫:২৫ অপরাহ্ণ

atok14351459863249মাদারীপুর প্রতিনিধিঃ ঢাকা-বরিশাল মহাসড়কের ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেছে। এতে অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আর এ ঘটনায় এখন পর্যন্ত ৩ জন নিহত। নিহতদের পরিবারের জন্য ১০হাজার টাকা করে অনুদানের ঘোষনা করা হয়েছে। এবং আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। দুজনের পরিচয় পাওয়া যায় তারা হল বরগুনা জেলার মৃত্য শের আলী হাং এর ছেলে মোঃ কামাল হোসেন এবং একই এলাকার আঃ আজিজ জমাদ্দারের ছেলে মোঃ জাফর ইকবাল। অন্য জনের পরিচয় এখনো পাওযা যায়নি। নিখোঁজ রয়েছে ৫ জন। শনিবার ভোর ৫ টার দিকে মাদারীপুরের কালকিনি উপজেলার বালীগ্রাম ইউনিয়নের পান্তাপাড়ায় ব্রিজের কাছে এ ঘটনার ঘটে। আহতদের জরুরী চিকিৎসার জন্য কালকিনি ও মাদারীপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় ও আহত যাত্রীরা জানান, বাসটি ঢাকা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। বাসের চালক ঘুমন্ত অবস্থায় থাকায় বাসটি ডাসার পান্তাপাড়া ব্রিজের কাছে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান দিকের ঘুলিতে মধ্যে পড়ে যায়। ওই খাদটি অন্তত ৩০ ফুট গভীর হওয়ায় বাসটি পুরো পানিতে তলিয়ে যায়। এ সময় ৩০ জন আহত হয়। খবর পেয়ে মাদারীপুরের ফায়ার সার্ভিস ও ডাসার থানা পুলিশ ঘটনাস্থলে পৌছেছে। তবে এখনও বাসটি উদ্ধার করা সম্ভব হয়নি।

এব্যপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, ঢাকা-বরিশাল গামী ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস পান্তাপাড়া এলাকায় আসলে নিয়ন্ত্রন হারিয়ে বাসটি ডান দিকের একটি গভীর ডোবার মধ্যে পড়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা ৩০/৩৫ জনকে জীবিত উদ্ধার করে। এদিকে ডুবুরি দল না থাকায় উদ্ধার অভিযান সকালে একটু ব্যাহত হয়েছে। তবে, বরিশাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল আসায় উদ্ধার করা হয়েছে। এছাড়া ওসি আরো জানিয়েছেন বাসটিতে ৪/৫ জন যাত্রী নিখোঁজ রয়েছে।

কালকিনি উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মি আক্তার জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারের জন্য ১০হাজার টাকা করে অনুদানের ঘোষনা করা হয়েছে। এবং আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তাদের বাড়ী পৈাছানোর জন্য একাধিক গাড়ী রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও