ভাঙবো তবু মচকাবো না: আইভী

প্রকাশিতঃ নভেম্বর ১৯, ২০১৬ at ৪:২৭ অপরাহ্ণ

atok14351459863249স্টাফ রিপোর্টারঃ  ওসমান পরিবারকে টেক্কা দিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীক ছিনিয়ে নিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভী। তালিকায় নাম না থাকলেও সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড আইভীকেই বেছে নেয় নাসিক নির্বাচনে দলীয় প্রার্থী হিসাবে।  
 
গত মঙ্গলবার নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ এক বর্ধিত সভা করে সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে মনোনয়নের জন্য আইভীকে বাদ দিয়ে তিনজনের নাম ঠিক করে। পরে তা কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে পাঠানো হয়। যে তিনজনের নাম পাঠানো হয়েছিল তারা হলেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান এবং বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ। 
 
আওয়ামী লীগের টিকেট পাওয়ার পর বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, ‘আমি চুনকার মেয়ে। ভাঙবো, তবু মচকাবো না।’
 
তিনি দাবি করেছেন, ‘নারায়ণগঞ্জের একটি পরিবারের নেতৃত্বে তৃণমূলের নামে সার্কিট হাউজে যে গোপন বৈঠক হয়েছে তা প্রধানমন্ত্রী জানেন।’
 
শুক্রবার নারায়ণগঞ্জ বন্দরের মদনগঞ্জে প্রবীণ আওয়ামী লীগ নেতা মরহুম আবদুল হক মাদবরের বাড়িতে তার পরিবারকে সমবেদনা জানাতে গিয়ে উপস্থিত জনতার উদ্দেশে আইভী এসব কথা বলেন।
 
তিনি বলেন, ‘দলীয় মনোনয়ন আমিই পাব। নৌকার মালিক প্রধানমন্ত্রী। তিনি আমাকেই নৌকা দেবেন এবং আমি নৌকার মান রাখবো।’
 
পরে বন্দরের নবীগঞ্জে ঐতিহাসিক কদম রসুল দরগাহ শরীফে মিলাদ মাহফিলের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি। বিপুল সংখ্য কর্মী নিয়ে তিনি জুমার আগে কদম রসুল দরগাহ শরীফে আসেন।

এ সম্পর্কিত আরও