Mountain View

ভারতে স্বামীকে টেনেহিঁচড়ে হাসপাতাল নিলেন স্ত্রী

প্রকাশিতঃ নভেম্বর ১৯, ২০১৬ at ৪:৩৮ অপরাহ্ণ

atok14351459863249আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের অন্ধ্রপ্রদেশের অনন্তপুরের গুন্তাকল সরকারি হাসপাতালে অসুস্থ স্বামীকে নিয়ে গিয়েছিলেন শ্রী বাণী। অসুস্থতার মাত্রা এতটাই ছিল যে স্বামী দাঁড়িয়ে থাকতে পারছিলেন না। এই অবস্থায় শ্রী বাণী হাসপাতালে স্ট্রেচারের খোঁজ করেন। তা না পাওয়া যাওয়ায় হুইলচেয়ারের বন্দোবস্ত করারও চেষ্টা করেন তিনি। সেই প্রচেষ্টাও বিফল হয়। উপায় না পেয়ে মাটিতে শুয়ে পড়া স্বামীর হাত ধরে টানতে থাকেন শ্রী বাণী। 
 
হায়দরাবাদের একটি সংস্থায় কর্মরত ওই ব্যক্তিকে নিয়ে তার অসহায় স্ত্রী যে কতটা বিপদে পড়লেন, তা দেখে যেন লজ্জায় মাথা নীচু হয়ে যায়।
 
জানা গেছে, অসুস্থ অবস্থায় স্বামী শ্রীনিবাসকে হাসপাতালে নিয়ে এসেছিলেন তার ৪০ বছর বয়সী স্ত্রী শ্রী বাণী। হাসপাতালের এক জায়গা থেকে আর এক জায়গায় নিয়ে যাওয়ার সময়, শ্রীনিবাস আরো অসুস্থ হয়ে পড়েন। স্ট্রেচারে করে যাতে শ্রীনিবাসকে নিয়ে যাওয়া হয়, তার জন্য হাসপাতালের কর্মীদের অনুরোধ করতে শুরু করেন বাণী। কিন্তু, হাসপাতাল জানিয়ে দেয়, তাদের কাছে স্ট্রেচার নেই। 
 
অনেক অনুনয় বিনয় করেও, কোনো ভ্যান বা স্ট্রেচার মেলেনি। আর তাই অগত্যা হাসপাতালের কম্পাউন্ড থেকে টানতে টানতে স্বামীকে অন্যত্র নিয়ে যেতে শুরু করেন বাণী।
 
আর ওই ছবি সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই, তা ভাইরাল হয়ে যায়। কেন ওই ধরণের অমানবিক ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হবে বলে আশ্বাস দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। 
 
পাশপাশি, স্থানীয় বিধায়কও বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেবেন বলে আশ্বাস দেওয়া হয়েছে।
সূত্র: ইন্ডিয়া.কম, এবেলা

এ সম্পর্কিত আরও

Mountain View