ঢাকা : ২৩ জুলাই, ২০১৭, রবিবার, ১২:৫৩ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

যেভাবে ইউটিউবে ভেরিফাইড চ্যানেল খুলে টাকা আয় করবেন

youtube-verified

আমি আজ আপানাদের ইউটিউব থেকে টাকা আয় করার জন্য কিভাবে ভেরিফাইড চ্যানেল খুলতে হয় সেটা দেখাব।প্রথমেই বলে নেই ইউটিউব এডেসেন্স পাওয়া তেমন কঠিন কিছু না।আমার টিউন অনুযায়ী কাজ করলে পেয়ে যাবেন। আমি ইউটিউবে এ নিয়ে অনেক রিভিউ দেখেছি অবশেষ সব কিছু বোঝার পর সহজ ভাষায় নিজের মত করে আপনাদের জন্য লিখছি যাতে ভালভাবে বুঝতে পারেন। অনেকই বলবেন ভেরিফাইড চ্যানেল খোলার জন্য টিউনের কি আছে?আমার উত্তর হল আপনি যদি ইউটিউব থেকে আয় করতে চান তাহলে একবারে প্রথম থেকে জানুন।
ভেরিফাইড চ্যানেল খুলার উদ্দেশ্য—
১।ইউটিউব এডসেন্স একাউন্ট এপ্রুব হতে এটা লাগবে।
২।আপনার চ্যানেলএ সাবস্ক্রাইব অপশন আসবে।
এজন্য আপনার যা যা লাকবে—-
১।জিমেইল অরথাত গুগুল একাউন্ট
২।নিজের মোবাইল ফোন নাম্বার
একটা নাম্বার দিয়ে সর্বচ্চো ২টা চ্যানেল ভেরিফাইড করা যায়।তাই আপনার নিজের নাম্বার ব্যবহার করুন।
প্রথমে ইউটিউবে জিমেল আইডি দিয়ে লগ ইন করুন।তারপর  আমার নতুন তৈরি করা ভিডিওটা দেখুন। আমি ভিডিওটা অনেক সহজ করে বানিয়েছি। আসা করি সব কিছু বুঝতে পারবেন।আর বুঝতে না পারলে ইউটিবে কমেন্টস করে জানান আপনার সমস্যার কথা, আমি অবশ্যই সাহায্য করব।

ভিডিও লিংক:  https://www.youtube.com/watch?v=UmdC6zIFfMU&t=5s
পরবরতী টিউনের  আমি দেখাব কিভাবে এডসেন্সের জন্য আপনার চ্যানেল এপ্রুভ করাবেন।আসা করি আমাকে অনুপ্রানিত করবেন। যেহেতু এটা চেইন টিউন তাই পরবর্তী  টিউন লিংক কমেন্টে জানিয়ে দিব।ভালো লাগলে  আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন।

এ সম্পর্কিত আরও

আপনার-মন্তব্য

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE