Mountain View

সালমানকে বিয়ে করার কোনও পরিকল্পনাই নেই: য়ুলিয়া ভান্তুর

প্রকাশিতঃ নভেম্বর ১৯, ২০১৬ at ৫:৩৫ অপরাহ্ণ

atok14351459863249সালমান খান বিয়ে করছেন? কবে করবেন, কাকে করবেন, এই প্রশ্নগুলো স্বাভাবিকভাবেই একাধিকবার আলোচনা হয়েছে। মাসখানেক আগেও শোনা গিয়েছিল এ বছরই ১৮ নভেম্বর রোমানিয়ার অভিনেত্রী এবং টিভি সঞ্চালিকা য়ুলিয়া ভান্তুরকে বিয়ে করবেন সালমান খান। তারপর শোনা যায় য়ুলিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে সালমানের।

অবশেষে এ বিষয়ে মুখ খুললেন রোমানিয়ার অভিনেত্রী য়ুলিয়া। তিনি জানিয়েছেন, সালমানকে বিয়ে করার তাঁর কোনও পরিকল্পনাই নেই।

তবে এর মধ্যে একাধিক অনুষ্ঠানে এক সঙ্গে দেখা গিয়েছে সালমান-য়ুলিয়াকে। সালমানের ‘টিউবলাইট’ ছবির শ্যুটিংয়েও গিয়েছিলেন য়ুলিয়া। একাধিক ছবিতে সালমানের পরিবারের সদস্যদের সঙ্গে গল্প-গুজবে মেতে থাকতে দেখা গিয়েছে য়ুলিয়াকে। কিন্তু তারপরেও মিল হলো না এই জুটির এবং সম্প্রতি রোমানিয়া ফিরে গেছেন য়ুলিয়া।

রোমানিয়ায় ‘সফল মহিলার’ স্বীকৃতি পেয়ে পুরষ্কৃতও হন য়ুলিয়া। এরপরই এক সাক্ষাত্কারে য়ুলিয়া জানিয়ে দেন, তাঁর এবং সালমানের বিয়ের কোনও সম্ভাবনাই নেই। এর জন্য দুজনের সাংস্কৃতিক পার্থক্যকেই দায়ি করেছেন য়ুলিয়া।

য়ুলিয়ার মনে হয়েছে, ভারতীয় সংস্কৃতির সঙ্গে তিনি মানিয়ে নিতে পারেননি। তাঁর মনে হয়েছে, এখানে কোনও মানুষের জীবনে গোপনীয়তা বজায় থাকে না। একটি বাড়িতে বহু মানুষ একসঙ্গে থাকেন। এছাড়া এখানে রাস্তায় বেরোতে গেলে বিশেষভাবে নিজেকে ঢেকে বেরোতে হয়।

য়ুলিয়ার মনে হয়েছে, তিনি অনেক স্বল্পবসনা ছিলেন। সূত্র: এবিপি

এ সম্পর্কিত আরও

Mountain View