প্রচ্ছদ » সারাবিশ্ব » বিস্তারিত

Mountain View

সুষমাকে কিডনি দিতে চান একাধিক মুসলিম

প্রকাশিত :

atok14351459863249আন্তর্জাতিক ডেস্কঃ বিজেপিতে দলের বাইরে জনপ্রিয় কে? এই প্রশ্নের উত্তর খুঁজতে গেলে বেশি গবেষণার দরকার নেই। নিমেষেই বলে দেয়া যায় তিনি আর কেউ নন, তিনি ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। এই মুহূর্তে কিডনি রোগে আক্রান্ত হয়ে দিল্লির এইমস হাসপাতালে চিকিৎসাধীন তিনি। সুস্থ হতে তার দরকার কিডনি। আর তাকে কিডনি দিতে চান একাধিক ব্যক্তি। তাদের মধ্যে আবার রয়েছেন একাধিক মুসলিম ব্যক্তি। যারা আবার বিজেপি সমর্থক নন। 
 
উত্তর প্রদেশের বাসিন্দা মুজিব আনসারী সুষমাকে নিজের কিডনি দেয়ার প্রস্তাব করেছেন। মুজিব বলেন, মাননীয় মন্ত্রী আমি আপনাকে কিডনি দিতে চাই। আমি বিজেপি সমর্থক নই। আমি বিএসপি সমর্থক। তার প্রস্তাবের জবাব দিয়েছেন সুষমা টুইটারে। তিনি বলেন, আপনার এই প্রস্তাব অত্যন্ত মধুর। ভাইটি আপনাকে বলতে চাই, কিডনিতে লেখা থাকে না ধর্মের পরিচয় । আপনাকে ধন্যবাদ।
 
শুধু মুজিবই না। নেয়ামত আলি শেখ নামের আরেক মুসলিম সুষমাকে কিডনি দিতে চাইলেন। এছাড়া গত বৃহস্পতিবার ভোপালের এক ট্রাফিক কনস্টেবল সুষমাকে কিডনি দেবার ইচ্ছা প্রকাশ করেছেন। এভাবেই দলমতের বাইরে চলে গিয়ে মানুষের ভালোবাসা পেলেন ৬২ বছর বয়সী এই হিন্দুত্ববাদী নারী নেত্রী। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এ সম্পর্কিত আরও


   অফিস:২৮১/৪ জাফরাবাদ,শংকর,ধানমন্ডি-১২০৯
       এডিটর-ইন-চিফ : মোহাম্মদ জাহিদুল ইসলাম
            ইমেইল : [email protected]
               বিজ্ঞাপণ : +8801687328436
                  কপিরাইট: BD24Times Pvt.Ltd