Mountain View

আমি আওয়ামী লীগের মন্ত্রী: রাঙ্গা

প্রকাশিতঃ নভেম্বর ২০, ২০১৬ at ৬:১৮ অপরাহ্ণ

841efedf18a2cf9820a55e57416924fex800x470x40জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা বলেছেন, ‘আমি আওয়ামী লীগের মন্ত্রী। আগামীতে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। জাতীয় পার্টি ক্ষমতায় আসবে কি-না এ নিয়ে সংশয় রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি রংপুরের উন্নয়নে কাজ করে যাচ্ছি।’

শনিবার রংপুর আরডিআরএস রোকেয়া মিলনায়তনে স্টাইল ট্রেইন ইউএসএ ও গুড হেলথ হসপিটালের ঠোঁটকাটা ও তালুকাটা রোগীদের বিনামূল্যে প্লাস্টিক সার্জারি ক্যাম্পের সাফল্য উদযাপন ও প্রচার অভিযান উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী রাঙ্গা এসব কথা বলেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন অনিয়ম প্রসঙ্গে তিনি বলেন, হাসপাতালের কর্মচারী সিন্ডিকেটের কারণে এখানে রোগীরা সঠিক চিকিৎসা পাচ্ছে না। এই সিন্ডিকেট ভাঙতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে।

অনুষ্ঠানে বক্তারা জানান, দেশে প্রতি বছর ৫ থেকে ৬ হাজার শিশু ঠোঁট ও তালুকাটা অবস্থায় জন্ম নেয়। রংপুর বিভাগের ৩টি হাসপাতালে এক বছরে দেড় হাজারের বেশি ঠোঁট ও তালুকাটা শিশুর অপারেশন করা হয়েছে।

গুড হেলথ হসপিটালের নির্বাহী পরিচালক ডা. সৈয়দ মামুনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. অনিমেষ মজুমদার, স্বাস্থ্য বিভাগের রংপুর বিভাগীয় পরিচালক ডা. মোজাম্মেল হোসেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের উপাধ্যক্ষ ডা. একেএম নুরুন্নবী লাইজু, রংপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট একেএম মারুফ হাসান, সমাজসেবা অধিদপ্তর রংপুরের উপপরিচালক আবদুর রাজ্জাক, স্টাইল ট্রেইন ইউএসএর বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মোস্তাফিজুর রহমান, সোহরাওয়ার্দী হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. শাকিল প্রমুখ।

এর আগে সকালে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা রংপুর প্রেস ক্লাব থেকে বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আরডিআরএস কার্যালয়ে এসে শেষ হয়।

এ সম্পর্কিত আরও

Mountain View