Mountain View

বাংলাদেশ ক্রিকেটে আসছে নতুন ‘বিধ্বংসী’ এক ব্যাটসম্যান, কে সে?

প্রকাশিতঃ নভেম্বর ২০, ২০১৬ at ১২:০২ অপরাহ্ণ

dhrubo

স্পোর্টস ডেস্ক: মিরাজের পর বাংলাদেশ ক্রিকেটে আসছে নতুন ‘বিধ্বংসী’ এক ব্যাটসম্যান । বিধ্বংসী এই তরুণের ব্যাটিংয়ে এখন সবাই মন্ত্রমুগ্ধ। এখন নতুন করে সেজে ওঠার অপেক্ষায় বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের অ্যাকাডেমি মাঠে চলছে জোর অনুশীলন। কিন্তু এই ক্যাম্পে একজনকে আপনি খুজে পাবেন না। এখানে নেই সহঅধিনায়ক আফিফ হোসেন ধ্রুব।

দেখুন>> বিপিএল-৪ এর সেরা ১০ বোলার-ব্যাটসম্যান তালিকা

কারণ, ধ্রুব এখন এতোটাই ঝলসাচ্ছেন যে, বিপিএল টেনে নিয়ে গেছে তাকে। বাঁহাতি এই টপঅর্ডার ব্যাটসম্যান এখন আছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল রাজশাহীং কিংসে। অনূধ্ব-১৯ দলের প্রস্তুতি ম্যাচে মারকাটারি ব্যাটিংই ধ্রুবকে সুযোগ পাইয়ে দিয়েছে বিপিএলে। যুব দলের উইকেটকিপার কোচ গোলাম মুর্তজা বলছিলেন, দারুণ ব্যাটসম্যান ধ্রুব।

বিকেএসপিতে প্রথম প্রস্তুতি ম্যাচে ধ্রুব খেলেছিলেন ১৫০ রানের ইনিংস। পরের ম্যাচে আবার সেঞ্চুরি। তৃতীয় ম্যাচেও সত্তরোর্ধ্ব একটা ইনিংস খেলছে।

টপঅর্ডারে ইনফর্ম একজন ব্যাটসম্যান দরকার ছিল রাজশাহীরও। তাই বিকেএসপির ছাত্র ধ্রুবকে চট্টগ্রাম যাওয়ার সময়ই দলভুক্ত করে নেয় রাজশাহী। তবে এখনই বিপিএলে ম্যাচ পাচ্ছেন না ধ্রুব। রনি তালুকদার ইনজুরিতে পড়ার পর অভিজ্ঞ বাঁহাতি ওপেনার জুনায়েদ সিদ্দিকীকে দলে নিয়েছে দলটি। শেষ ম্যাচটাও খেলেছেন জুনায়েদ।

দেখুন >>  মিয়ানমারে সংঘাত: শরণার্থীদের জন্য সীমান্ত খুলে দিয়েছে চীন

ধ্রুবকে দলে নেয়ার বিষয়ে জানতে চাইলে রাজশাহী কিংসের কোচ সরোয়ার ইমরান বলেছেন, ‘হ্যাঁ, আমরা ওকে দলে নিয়েছি। আমাদের দলের সাথে আছে এখন। চিটাগং আসার সময় নিয়ে আসছি। ছেলেটা ভালো, খুবই ভালো।’-খেলাধুলা

 

এ সম্পর্কিত আরও