ঢাকা : ১৯ অক্টোবর, ২০১৭, বৃহস্পতিবার, ৬:৪৫ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / খেলাধুলা / মেসির মারাত্মক কিছু হয়নি: এনরিকে

মেসির মারাত্মক কিছু হয়নি: এনরিকে

প্রকাশিত :

লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে মেসিহীন বার্সেলোনাকে গোলশূন্য ড্রয়ে রুখে দিয়েছে মালাগা। শনিবার মালাগার বিপক্ষে ম্যাচের কয়েক ঘণ্টা আগে অসুস্থ হয়ে পড়েন মেসি। এদিন এক ম্যাচ নিষিদ্ধ থাকায় স্কোয়াডে ছিলেন না লুইস সুয়ারেজও।
full_766166350_1479643894
তবে আবারো মেসিকে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হয় কী না সেটি নিয়েই শঙ্কা দেখা দিয়েছে সমর্থকদের মনে। তবে তেমন কোনো শঙ্কা নেই বলে জানান এনরিকে।

এনরিকে জানান, এটা মারাত্মক কিছু নয়-এরই মধ্যে সে সেরে উঠছে। যদিও ম্যাচে আমরা মেসি-সুয়ারেজকে পাইনি তারপরও এ দলও ম্যাচ জেতে।

মালাগার অতি রক্ষণাত্মক খেলার সমালোচনাও করেন এনরিকে, ‘তারা নিজেদের সীমানায় ১০ জন খেলোয়াড় রেখেছে। আপনাকে বল মুভ করাতে হবে আর কিছু জায়গা বানানোর চেষ্টা করতে হবে। প্রথমার্ধে তারা যখন সতেজ ছিল, তখন এটা আরও কঠিন ছিল’।

শিষ্যদের খেলায় অবশ্য সন্তুষ্ট এনরিকে, আমি আমার খেলোয়াড়দের প্রশংসা করি। আমরা সুযোগ পেয়েছি আর আমরা একদম শেষ পর্যন্ত চেষ্টা করেছি। তবে আমরা পয়েন্ট হারানোর বিষয়টি আশা করিনি।

এ সম্পর্কিত আরও

Check Also

তৃতীয় ওয়ানডেতে খেলবেন না হাশিম আমলা

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দু’ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নেই দক্ষিণ আফ্রিকা।  …

Leave a Reply