Mountain View

মোসাদ্দেক ও মারুফের প্রসংশায় পঞ্চমুখ হয়ে যা বললেন জয়াবর্ধনে

প্রকাশিতঃ নভেম্বর ২০, ২০১৬ at ৫:৪৪ অপরাহ্ণ

mahelaaবিপিএল টি-টোয়েন্টির চতুর্থ আসরে ঢাকা ডাইনামাইটসের হয়ে খেলতে আসা লঙ্কান লিজেন্ড মাহেলা জয়াবর্ধনে নিজের দুই তরুনের পারফরম্যান্সে মুগ্ধ। প্রসংশায় পঞ্চমুখ দুই তরুণ মেহেদি মারুফ ও মোসাদ্দেক হোসেনের।

দেশের অন্যতম ইংলিশ নিউজ পেপার ‘দ্য ডেইলি স্টার’কে দেওয়া এক সাক্ষাৎকার মোসাদ্দেক হোসেন ও মেহেদি মারুফের পারফরম্যান্সের কথা জানান মাহেলা।

“এই প্রথমবারের মতন মোসাদ্দেকের খেলা দেখেছি। দারুন খেলছে সে। খুবই ভালো ক্রিকেটার। অতটা অভিজ্ঞ ক্রিকেটার না হলেও ম্যাচের অবস্থা ভালোভাবেই নিয়ন্ত্রণ করতে শিখে এই গেছে অল্প বয়সেই। মেহদি মারুফও ভালো পারফর্ম করছে। প্রথম শ্রেণীর ক্রিকেটে ম্যাচ খেলার সুযোগ না পেলেও বিপিএলে দারুনভাবে ফিরেছে। ব্যাটিং করার সময় যে পরিপক্কতা দেখায়, এক কথায় বলতে গেলে অসাধারণ খেলছে সে। অনেক ক্রিকেটারই অনূর্ধ্ব-১৯ থেকে এসেছে, তাঁদের পারফরম্যান্সও চোখে পড়ার মতন।”

এবারের বিপিএলে কাট শটটা বেশ ভালোভাবেই রপ্ত করে ফেলেছেন মোসাদ্দেক। সেই শট থেকে মুগ্ধ মাহেলা। তিনি বলেন, মোসাদ্দেকের মতন অতটা শট খেলার ক্ষমতা আমার নেই।” (হাসি)

“সত্যি কথা বলতে, সে আমার চেয়েও ভালো খেলছে। তার মতন কাভার ড্রাইভ শট খেয়ার ক্ষমতাও আমার নেই।”

এবারের বিপিএলে মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ হয়েছে মাহেলার। তবে জানান দলে এতো পারফরমার একাদশে জায়গা করে নেওয়াটা অনেক কঠিন।

“সব মিলিয়ে সবকিছু ভালোভাবেই হচ্ছে। এখানে এসে ভালোই অভিজ্ঞতা হয়েছে, নিরাপত্তা হতে দলের ফ্রাঞ্জাইজি পর্যন্ত। আমি মাত্র একটি ম্যাচ খেলতে পেরেছি কারণ দলের কম্বিনিশন কারণে। আমাদের দলটা অনেক ভালো এবং দলের পারফরমারের সংখ্যাও বেশি। অভিজ্ঞ হতে তরুণ ক্রিকেটারদের কম্বিনিশনটা ভালোই হচ্ছে।”

এ সম্পর্কিত আরও

Mountain View