ঢাকা : ৭ ডিসেম্বর, ২০১৬, বুধবার, ৮:২৯ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের কল্যাণে ৪ শিক্ষক পেল রাঙামাটি কলেজ

video-confarence

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের একদিন পরই রাঙামাটি সরকারি মহিলা কলেজে শূন্য পদে ৪ শিক্ষকের পদায়ন করেছে শিক্ষা মন্ত্রণালয়।

গতকাল (শনিবার) ৯ নভেম্বর গণভবনে ভিডিও কনফারেন্সের রাঙামাটির ওই কলেজের এক ছাত্রী কয়েকটি বিভাগে শিক্ষক না থাকার কথা জানালে প্রধানমন্ত্রী এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেন।

এর পরদিনই আজ (রোববার) ২০ নভেম্বর শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ রাঙামাটি সরকারি মহিলা কলেজের অধ্যক্ষের সঙ্গে এ বিষয়ে টেলিফোনে কথা বলেন। কলেজের যেসব বিভাগ শিক্ষক-শূন্য ছিল সেগুলোতে শিক্ষক পদায়নের ব্যবস্থা নেন।

বিষয়টি জানান শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ আফরাজুর রহমান। তিনি জানান, শিক্ষা মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে ওই কলেজের বাংলা, ইংরেজি, গণিত ও হিসাববিজ্ঞান বিভাগে শিক্ষক পদায়ন করা হয়।

পদায়নকৃত শিক্ষকরা হলেন চট্টগ্রামের হাজী মুহম্মদ মুহসিন সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক এস জাহিদুল ইসলাম, চট্টগ্রাম সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক ছোটন শর্মা ও গণিতের প্রভাষক দেওয়ান মো. জানে আলম এবং চট্টগ্রাম সরকারি বাণিজ্য কলেজের হিসাববিজ্ঞানের প্রভাষক মো. জাহাঙ্গীর।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, আগামী ২৩ নভেম্বরের মধ্যে এই কর্মকর্তারা বদলিকৃত কর্মস্থলে অবমুক্ত হবেন। অন্যথায় একই তারিখের অপরাহ্নে তাৎক্ষণিকভাবে অবমুক্ত বলে গণ্য হবেন।

এ সম্পর্কিত আরও

Check Also

অবশেষে জয়ের ধারায় ফিরল বার্সা,বায়ার্নের প্রতিশোধ

একের পর এক হোঁচটে কোণঠাসা হয়ে পড়া দলকে পথে ফেরাতে হ্যাটট্রিক করলেন আর্দা তুরান। আক্রমণভাগের …

Mountain View

আপনার-মন্তব্য