Mountain View

ঢাকায় পুলিশ পরিদর্শক পদে ব্যপক রদবদল

প্রকাশিতঃ নভেম্বর ২১, ২০১৬ at ১১:৫৮ পূর্বাহ্ণ

policesm20161121115133

ঢাকায় পুলিশ পরিদর্শক পদে রদবদল করা হয়েছে। ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শফিউর রহমান-পিপিএম’র পক্ষ থেকে এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়।

লিখিত নির্দেশনা অনুযায়ী- পুলিশ পরিদর্শক মো. ওহিদুজ্জামান মোল্লাকে (নিরস্ত্র) ডিবি-দক্ষিণ ঢাকা থেকে সাভার চামড়া শিল্প পুলিশ ফাঁড়ির ইনচার্জ, ডিবি-উত্তর ঢাকা থেকে মো. গোলাম মোস্তফা চৌধুরীকে (নিরস্ত্র) ধামরাই কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ, খন্দকার এখলাছুর রহমানকে (নিরস্ত্র) সদর কোর্ট ঢাকা থেকে নবাবগঞ্জের গালিমপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ, পুলিশ পরিদর্শক আনসারী জিন্নাত আলীকে (নিরস্ত্র) কেরানীগঞ্জ মডেল থানা থেকে পুলিশ পরিদর্শক (তদন্ত) ঢাকার নবাবগঞ্জে বদলি করা হয়।

এছাড়া ঢাকার ডিএসবি পুলিশ পরিদর্শক মো. আমিরুল ইসলামকে (নিরস্ত্র) কেরানীগঞ্জের কলাতিয়া পুলিশ ফাড়িঁ ইনচার্জ, ঢাকার দোহার থানা থেকে শেখ মোহাম্মদ সোহেল রানাকে (নিরস্ত্র) কেরানীগঞ্জের মডেল থানায় এবং নবাবগঞ্জ থেকে একেএম শামীম হাসানকে (নিরস্ত্র) আশুলিয়ায় বদলি করা হয়েছে।

এছাড়াও ডিবি উত্তর থেকে পুলিশ পরিদর্শক মোল্লা সোহেব আলীকে (নিরস্ত্র) ডিবি-দক্ষিণ কেরানীগঞ্জের দোহার থানায়, আশুলিয়া থেকে মো. আকবর আলী খানকে (নিরস্ত্র) ইন্সপেক্টর (আরওআই) রির্জাভ অফিস মিলব্যরাক পুলিশ লাইন ঢাকায় বদলি করা হয়েছে।
ডিবি কেরানীগঞ্জ মডেল ও নবাবগঞ্জ থানা থেকে ব্রজেন্দ্রনাথ ভদ্রকে (নিরস্ত্র) ঢাকার অপরাধ শাখার পুলিশ অফিসে, ঢাকা থেকে পুলিশ পরিদর্শক মোহাম্মদ সাইফুল ইসলামকে (নিরস্ত্র) দোহার শাইনপুকুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ, পুলিশ পরিদর্শক থেকে ওবায়দুল ইসলামকে (নিরস্ত্র) দক্ষিণ কেরানীগঞ্জ কোনাখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ, পুলিশ পরিদর্শক মোহাম্মদ ওয়াহীদ পারভেজ (নিরস্ত্র), ডিআইও-২ থেকে ডিএসবি ঢাকায় বদলি করা হয়েছে।

ইতোমধ্যেই এর অনুলিপি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। লিখিত আদেশটি দ্রুত কার্যকর করা হবে বলে অফিস আদেশে জানানো হয়েছে।

এ সম্পর্কিত আরও