Mountain View

পিস্তল ঠেকিয়ে গৃহকর্মী ধর্ষণ : বিএনপি নেতা কারাগারে

প্রকাশিতঃ নভেম্বর ২১, ২০১৬ at ৮:৫০ অপরাহ্ণ

85d019acc83906cdd43ea46d16ecb191x720x480x68ঝালকাঠিতে গৃহকর্মী (১৪) ধর্ষণ মামলার চার্জশিটভুক্ত পলাতক আসামি বিএনপি নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার ( ২১ নভেম্বর ) নলছিটি উপজেলা বিএনপির বন ও পরিবেশ সম্পাদক ও নলছিটি উপজেলা সহ-সভাপতি কবির জোমাদ্দার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। জেলা ও দায়রা জজ রমনী রঞ্জন চাকমা তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা গেছে, পূর্ব গোদন্ডা গ্রামের বিএনপি নেতা কবির জমাদ্দার তার গৃহকর্মী নবম শ্রেণি পড়ুয়া কিশোরীকে ২০১৫ সালের ১৭ জুলাই পিস্তল ঠেকিয়ে ধর্ষণ করেন। বিষয়টি গোপন রাখতে কবির জমাদ্দার ওই কিশোরীকে খুনের হুমকি দেন। এমনকি বাবা-মাকেও গুলি করে হত্যা করার হুমকি দেন। এরপর ভয়ভীতি দেখিয়ে কয়েক মাস ধর্ষণ করায় অন্তসত্ত্বা হয়ে পড়ে ওই কিশোরী। পরে তাকে বরিশালের এক ক্লিনিকে নিয়ে গর্ভপাত করান। কিন্তু মেয়েটি অসুস্থ হয়ে পড়লে গত ৮ জানুয়ারি বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করার পর বিষয়টি জানাজানি হয়।

ঘটনাটি ধামাচাপা দিতে ৩১ জানুয়ারি কবির জমাদ্দার ধর্ষিতা, তার বাবা, চাচতো ভাই-বোনসহ পাঁচজনের বিরুদ্ধে চুরির মিথ্যা মামলা করেন। ওই মামলায় জামিন লাভের পর ধর্ষিতা কিশোরী ঝালকাঠি নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে কবির জমাদ্দারের বিরুদ্ধে মামলা করেন। কবির জোমাদ্দারের বিরুদ্ধে দায়ের মামলায় ঝালকাঠি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল গ্রেফতারি পরোয়ানা জারি করায় সোমবার তি

এ সম্পর্কিত আরও

Mountain View