Mountain View

কুমিল্লায় বিজিবির অভিযানে ৫৫ লাখ টাকা মূল্যের মাদকসহ চোরাই মালামাল আটক

প্রকাশিতঃ নভেম্বর ২২, ২০১৬ at ৫:২০ অপরাহ্ণ

ovijugকুমিল্লা প্রতিনিধি:কুমিল্লায় বিজিবি ১০ এর অভিযানে প্রায় ৫৫ লক্ষ টাকা মূল্যের মাদকসহ অন্যান্য চোরাই মালামাল আটক করা হয়েছে।
২২ নভেম্বর মঙ্গলবার বিকেল সোয়া ৩ টায় বিজিবি ১০ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করেছেন।
১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক মোঃ মেহেদী হাসান অভিযানের বিষয়টি নিশ্চিত করে জানায়, ১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মেহেদী হাসান, বিজিবিএমএস এর দিক নির্দেশনায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২১ নভেম্বর রাতে চৌদ্দগ্রাম উপজেলার “জগমোহনপুর” এলাকা হতে ভারতীয় ৬৪৫ টি শাড়ি এবং ৩৬ কেজি চা-পাতা মালিকবিহীন অবস্থায় আটক করা হয়।
এছাড়াও অন্যান্য বিওপি’র দায়িত্বর্পূণ এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে ৩৪ বোতল ভারতীয় হুইস্কি, ১৪ বোতল বিয়ার, ৩৬ হাজার ১৪০ পিস অবৈধ স্টেরয়েড ট্যাবলেট , ১৫০ কেজি পোস্তদানা, ২৪ প্যাকেট চকলেট, ২’শ প্যাকেট বিস্কুট, ৯৬ বোতল আমুল কুল, ৩৮ লিটার মবিল, ১ হাজার ৯৫৯ টি কসমেটিকস সামগ্রী এবং ১ টি সিএনজি মালিকবিহীন অবস্থায় আটক করা হয়।
আটককৃত মাদকদ্রব্য এবং অন্যান্য মালামালের আনুমানিক মূল্য ৫৫ হাজার ৩৭ হাজার ৪৬০ টাকা। আটককৃত মাদকদ্রব্য কুমিল্লা মাদকদ্রব্য  নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং অন্যান্য মালামাল কাষ্টমস অফিসে জমা করা হয়েছে।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।