Mountain View

দিনাজপুরের সেতাবগঞ্জ চিনিকলের এমডির বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা

প্রকাশিতঃ নভেম্বর ২২, ২০১৬ at ১:০৮ অপরাহ্ণ

received_596481323886029

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:- দিনাজপুরের বোচাগঞ্জের সেতাবগঞ্জ সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। সুগার মিলের অবসরপ্রাপ্ত কর্মচারীর মেয়ে দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি করেন। আদালতের বিচারক জেলা ও দায়রা জজ হোসেন শহীদ আহমেদ মামলাটি এজাহার হিসেবে রুজু করে তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, সুগার মিলের অবসরপ্রাপ্ত কর্মচারীর (আফতাব আলী) মেয়ে তার বাবার প্রভিডেন্ট ফান্ডের টাকার জন্য দীর্ঘদিন ধরে মিলের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এসএম আব্দুর রশিদের কাছে ধারণা দিয়ে আসছিল। এরই মধ্যে গত ৭ই নভেম্বর ব্যবস্থাপনা পরিচালক ওই মেয়েকে চিনিকলের মুর্শিদহাট খামারে আসতে বলেন। সেখানে গেলে ব্যবস্থাপনা পরিচালক ওই মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায়।

পরে বিষয়টি বোচাগঞ্জ থানায় অভিযোগ করলেও মামলা না নেয়ায় ওই মেয়ে গত রোববার দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। মামলার বিচারক মামলাটি গ্রহণ করে তা এজাহার হিসেবে রজু করার জন্য এবং তদন্তের জন্য বোচাগঞ্জ থানাকে নির্দেশ দেন।

এ ব্যাপারে সেতাবগঞ্জ চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এসএম আব্দুর রশিদ জানান, তার বিরুদ্ধে আনা অভিযোগটি সত্য নয়। ওই মেয়ে দীর্ঘদিন তাকে চাকরি দেয়ার জন্য চাপ দিয়ে আসছিল। চাকরি না দেয়ায় ষড়যন্ত্রমূলকভাবে আমার বিরুদ্ধে এই মিথ্যা ঘটনা সাজানো হয়েছে।

বোচাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল হক প্রধান জানান, এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ দেয়নি। অন্যদিকে আদালতের নির্দেশ এখনো হাতে পাননি।

এ সম্পর্কিত আরও

Mountain View