ঢাকা : ২২ আগস্ট, ২০১৭, মঙ্গলবার, ৩:১৯ অপরাহ্ণ
সর্বশেষ
পেট্রোল বোমায় হতাহতদের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন প্রধানমন্ত্রী নায়করাজকে শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে মানুষের ঢল যে মানুষটার কারণে সেদিন প্রাণে বেঁচে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলোচিত ৭ খুন মামলার রায়ের অপেক্ষায় স্বজন ও নারায়ণগঞ্জবাসী শ্রদ্ধা নিবেদনের জন্য কিংবদন্তি অভিনেতার মরদেহ শহীদ মিনারে নেওয়া হবে ৪০ ঘণ্টা পর উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চালু ভদ্রলোকের সন্তান গালি দিতে পারে না, ড.কামালকে প্রধানমন্ত্রী বিচারপতির সরে যাওয়া উচিত ছিল : প্রধানমন্ত্রী অভিনেতা রাজ্জাকের জানাজা গুলশান আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে মুশফিকের শোক প্রকাশ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

রাজাপুরে মুক্তিযোদ্ধা হত্যা মামলার প্রধান আসামীসহ ৪ জনের আত্মসমর্পণ, দু’জন ৩ দিনের রিমান্ডে

s2রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরের আমতলা এলাকায় মুক্তিযোদ্ধা আব্দুস ছালাম খান হত্যা মামলায় প্রধান আসামী ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান বাচ্চু ও যুবলীগ নেতা শাহ আলমসহ ৪ আদালতে আত্মসমপর্ণ করেছে। 
পরে আদালত তাদের কারাগারে পাঠিয়েছে। আদালত সূত্র ও পুলিশ জানিয়েছে, মঙ্গলবার বেলা ১২টায় আসামীরা ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে আত্মসমর্পণ করলে বিচারক রুবাইয়া আমিন এ নির্দেশ দেন। একই সঙ্গে আদালত এ মামলায় গত ১৯ নভেম্বর সন্দেহভাজন গ্রেফতারকৃত ফারুক মুন্সি ও মোতালেব মোল্লা ওরফে বাদশাহ মোলাকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
 
 আত্মসমর্পণকৃতরা হল, এ মামলার প্রধান আসামী রাজাপুরের ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান বাচ্চু, ২ নম্বর আসামী ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহ আলম হাওলাদার, হুমায়ুন কবির ও মান্নান ফরাজী। গত ১৪ নভেম্বর বিকেলে ওই মুক্তিযোদ্ধাকে রাজাপুরের সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া গ্রামের বকুলতলা এক শিক্ষিকার কাছে টাকা-পয়সার লেনদেন সংক্রান্ত কাজে আসলে ওই শিক্ষিকার সাথে অনৈতিক কর্মকান্ডের জন্য বাগানে ডেকেছে এমন অভিযোগ তুলে মুক্তিযোদ্ধাকে শাহ আলম ও বাচ্চু কয়েক দফায় পিটিয়ে আহত করে এবং রাতে তার মৃত্যু হয়।
 
 নিহত আব্দুস ছালাম খান ভান্ডারিয়ার শিয়ালকাঠি এলাকার বাসিন্দা, মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত ওশিক্ষক ছিলেন। এ ঘটনায় নিহতের ছেলে শামসুল আলম খান বাদী হয়ে ৮ জনকে আসামী করে ১৫ নভেম্বর রাজাপুর থানায় মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *