Mountain View

রাজাপুরে যুবলীগ নেতা ও মসজিদের ইমামকে হয়রানির অভিযোগ

প্রকাশিতঃ নভেম্বর ২২, ২০১৬ at ৪:৫৭ অপরাহ্ণ

ovijugরাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি:ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড সভাপতি মোঃ জামাল হোসেন ও স্থানীয় মোল্লাবাড়ির মসজিদের ইমাম মোঃ সুলতান মাহমুদকে নানাভাবে হয়রানি ও তাদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ পাওয়া গেছে। 
 মঙ্গলবার সকালে রাজাপুর সাংবাদিক ক্লাবে তারা সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে বড়ইয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড সভাপতি মোঃ জামাল হোসেন লিখিত বক্তব্যে অভিযোগ করে জানান, পালট গ্রামের মৃত মোসলেম হাওলাদারের ছেলে মোস্তফা হাওলাদার ও তার ছেলে-মেয়েরা নিজামিয়ার বারেক হাওলদারের, দুলালের ও পালটের সুলতানসহ বিভিন্ন বাড়িতে চুরির ঘটনা ঘটায় এবং মোস্তফার জামাতার সাথে তার পুত্রবধূর সাথে অনৈতিক সম্পর্ক ছিল।
 
 এসব ঘটনার মিমাংসা করতে গিয়ে মোস্তফা হাওলাদার ও তাদের ছেলে-মেয়েদের সাথে যুবলীগ নেতা জামাল ও সুলতানের সাথে বিরোধ সৃষ্টি হয়। এসব ঘটনার জেরে মোস্তফার ছেলে মাসুম সুলতানের খড়ের গাদায় অগ্নিসংযোগ করে এবং তা তারা পরে স্বীকার করে ক্ষতিপূরণ দিতে সম্মতি জানায় কিন্তু পরে স্থানীয় একটি স্বার্থন্বেষী মহলের ইন্ধনে সেই ক্ষতিপূরনের টাকা না দিয়ে উল্টো মাসুমকে মারধর করা হয়েছে এমন মিথ্যা অভিযোগ তুলে থানায় অভিযোগ দিয়ে পুলিশী হয়রানি এবং বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশ করে তাদের বিরুদ্ধে অপপ্রচার চালায়। 
 
যাহা সম্পূর্ণ মিথ্যা ও ভীত্তিহীন। সংবাদ সম্মেলনে বড়ইয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড সভাপতি মোঃ জামাল হোসেন লিখিত বক্তব্যে অভিযোগ করে আরও জানান, মোস্তফা ও তার পরিবারের লোকজন এলাকায় চুরি ও মাদক ব্যবসাসহ নানা অপকর্ম করে বেড়াচ্ছে। এসব হয়রানির হাত থেকে বাচতে তারা সকলের আশুহস্তক্ষেপ কামানা করেছেন। 

এ সম্পর্কিত আরও

Mountain View