ঢাকা : ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ৪:৩৫ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

কর্মচারীর মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এমডি অবরুদ্ধ, হাতাহাতি

dinajs

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:- দিনাজপুরের সেতাবগঞ্জ সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইঞ্জিনিয়ার এসএম আব্দুল রশিদের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (২২শে নভেম্বর) দুপুরে কর্মকর্তাদের সঙ্গে শ্রমিক ও কর্মচারীদের হাতাহাতির ঘটনা ঘটেছে। বিক্ষুব্ধ শ্রমিক-কর্মচারীরা অভিযুক্ত ব্যবস্থাপনা পরিচালককে তার বাসভবনে অবরুদ্ধ করে রেখেছে। স্থানীয়রা জানান, আজ দুপুর ১২টার দিকে মিলের ব্যবস্থাপনা পরিচালকের পক্ষে মানববন্ধন কর্মসূচির আয়োজন করেন সুগার মিলের কর্মকর্তারা।

এ সময় ওই মানববন্ধনে অংশগ্রহণের জন্য শ্রমিক-কর্মচারীদের বাধ্য করা হয়। এর প্রতিবাদে মাইক, ব্যানার ভাঙচুরসহ শ্রমিক-কর্মচারীদের সঙ্গে কর্মকর্তাদের হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় এক কর্মকর্তাসহ তিনজন আহত হয়। পরে শ্রমিক-কর্মচারীরা অভিযুক্ত এমডির কার্যালয় ভাঙচুর করে তাকে মিল থেকে বের করে দেয়। একপর্যায়ে শ্রমিক- কর্মচারীরা মিলের কার্যক্রম বন্ধ করে এমডিকে তার বাসভবনে অবরুদ্ধ করে তাকে প্রত্যাহারের দাবি জানায়। শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন বলেন, এমডি আমাদের এক কর্মচারীর মেয়েকে ধর্ষণের চেষ্টা করেন। অথচ আজ তার পক্ষে মানববন্ধনে অংশগ্রহণের জন্য আমাদের বাধ্য করা হয়। তাকে প্রত্যাহার করা না হলে আমরা কাজে ফিরবো না।

উল্লেখ্য, সুগার মিলের অবসরপ্রাপ্ত এক কর্মচারীর মেয়েকে বাবার প্রভিডেন্ট ফান্ডের টাকা দেওয়ার কথা বলে গত ৭ নভেম্বর চিনিকলের মুর্শিদহাট খামারে আসতে বলেন। সেখানে গেলে ব্যবস্থাপনা পরিচালক ওই মেয়েকে ধর্ষণের চেষ্টা চালান। পরে বিষয়টি বোচাগঞ্জ থানায় অভিযোগ করলেও মামলা না নেওয়ায় ওই মেয়ে দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এমডি’র বিরুদ্ধে মামলা করেন। আদালতের বিচারক জেলা ও দায়রা জজ হোসেন শহীদ আহমেদ মামলাটি এজাহার হিসেবে রুজু করে তদন্তের নির্দেশ দিয়েছেন।

এ সম্পর্কিত আরও

Check Also

মিয়ানমারের গণহত্যার প্রতিবাদে রাজবাড়ীতে প্রতিবাদ ও গণমিছিল

মো:শরিফুল ইসলাম বাপ্পি,প্রতিনিধি (রাজবাড়ী জেলা) সাম্প্রতিক মিয়ানমারের রাখাইন প্রদেশে মুসলিম রোহিঙ্গাদের হত্যা ও ধর্ষণের প্রতিবাদে …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *