ঢাকা : ৭ ডিসেম্বর, ২০১৬, বুধবার, ৪:৩৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

বিপিএল থেকে বাদ পরে যা বললেন নাফিসা কামাল!

548544

তৃতীয় আসরে প্রথমবারের মতো অংশ নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। প্রথমবারেই বাজিমাত। মাশরাফি বিন মুর্তাজার নেতৃত্বে শিরোপা ঘরে তুলে কুমিল্লা। তবে এ আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পারফরম্যান্স বেশ বিবর্ণ। সাত ম্যাচ খেলে জিতেছে মাত্র একটিতে। পয়েন্ট টেবিলে একদম তলানিতে রয়েছে দলটি। দলের এমন টানা হারকে কর্ণধার নাফিসা কামাল আখ্যায়িত করেছেন দূর্ভাগ্য হিসেবে। দল নির্বাচনে তার হস্তক্ষেপের যে গুঞ্জন শোনা গিয়েছিল সে ব্যাপারেও স্পষ্ট বিবৃতি দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে।

নাফিসা কামাল লিখেন, “আপনি যখন আপনার সেরা সময়ে থাকবেন তখন বিষয়গুলো খুব সহজ থাকে। ভক্তরা, বন্ধুরা, শুভাকাঙ্ক্ষীরা আপনার পাশে থাকে। কিন্তু আপনি যখন হারতে থাকবেন তখন বাস্তবতা বুঝতে পারবেন। আজ আমি এমন এক অবস্থায় আছি যে আমার বলতে হচ্ছে আমার আগের চেয়ে অনেক ভক্ত, বন্ধু ও শুভাকাঙ্ক্ষী রয়েছে। আমি কত ভাগ্যবান যে এরকম ভালোবাসা আর সম্মানের যোগ্য হতে পেরেছি। আলহামদুলিল্লাহ। ”

“আমরা গতকাল একটি ম্যাচ জিতেছি এবং আমাদের কাছে এমন মনে হয়েছে যে আমরা বিশ্বকাপ জিতে গেছি। আমরা সব ক্ষেত্রেই বিশ্বের নানা প্রান্তের মানুষের কাছ থেকে শুভেচ্ছা পেয়েছি। আমি টংয়ের দোকানের চা ওয়ালা থেকে মন্ত্রীর কাছ থেকেও শুভেচ্ছা পেয়েছি। কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ভালোবাসার জন্য ধন্যবাদ। এই ভালোবাসাই আমাদের প্রচেষ্টার মূল্য। ”

একাদশ নির্বাচনে তার কোনো ভূমিকা নেই বলে জানিয়েছেন তিনি। স্ট্যাটাসে লিখেন, “কিছু লোক আমার এবং আমাদের অধিনায়ককে নিয়ে কিছু নেতিবাচক খবর ছড়াতে চেষ্টা করেছেন। আমি জানি আপনারা কারা। আমি আপনাদের ক্ষমা করে দেব শুধুমাত্র এটি বিশ্বাস করে যে আপনারা হতাশা থেকে কাজটি করেছেন। যখন দল খারাপ খেলে তখন আপনারা দোষারোপ করার চেষ্টা করেন। কিন্তু দলের মালিক বা অধিনায়কের যে খারাপ লাগে সেটা কেউ অনুভব করতে পারে না। আপনাদের সমালোচনা আমাদের সম্পর্ক আরও ঘনিষ্ঠ করেছে। তাই ধন্যবাদ আপনাদের।”

“আরেকটি বিষয়, আমি বিদেশি খেলোয়াড় দলে ভিড়িয়েছি। আমি অধিনায়ক, কোচ ও ম্যানেজার ঠিক করেছি। ড্র্যাফটে সবে লোকাল ক্রিকেটারদের এ তিনজনই ডেকেছে। আমি কোনো হস্তক্ষেপ করিনি। তাদের সিদ্ধান্তের প্রতি আমার পূর্ণ আস্থা ছিলো এবং এখনো আছে। তারা সেরা দলটিই গঠন করেছে। আমরা গত বার চ্যাম্পিয়ন হয়েছিলাম। আমরা জিততে পারছি না এটি একটি দূর্ভাগ্য। আমরা গতবার ভাগ্যবান ছিলাম, চ্যাম্পিয়ন হয়েছি। এবার দূর্ভাগ্য যে হারছি। কিন্তু সবকিছুরই তো ‘নেক্সট টাইম’ আছে। আমাদের সাথেই থাকুন। আমরা অবশ্যই আরো শক্তিশালী হয়ে ফিরে আসবো ইনশাল্লাহ,” লিখেন তিনি।

এ সম্পর্কিত আরও

Check Also

আম্পায়ারের সঙ্গে বাজে ব্যবহার; সাকিবকে জরিমানা

আম্পায়ার খালিদ মাহমুদের সিদ্ধান্ত মেনে নিতে না পেরে মাঠেই তার সঙ্গে ‘বাজে আচরণ’ করেন সাকিব, …

Mountain View

আপনার-মন্তব্য