ঢাকা : ২৮ জুন, ২০১৭, বুধবার, ৬:২১ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

টি-টোয়েন্টি টুর্নামেন্টে বাংলাদেশকে আমন্ত্রণ আইসিসির

bahini

ক্রীড়া প্রতিবেদক , বিডি টুয়েন্টিফোর টাইমসঃ সহযোগী দেশগুলোকে নিয়ে ৮ জাতির টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছে আইসিসি। যদিও আনুষ্ঠানিক ঘোষণা আসতে এখনও দেরি। বলা হচ্ছে, এই টুর্নামেন্ট সম্ভাব্য ২০১৮ টি-টোয়েন্টি বিশ্বকাপেরই সবুজ সঙ্কেত। কারণ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপটির অনুমোদন এখনও দেয়নি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল।

টুর্নামেন্টে ওয়ানডে ও টি-টোয়েন্টি স্ট্যাটাস পাওয়া ছটি দল হলো- আয়ারল্যান্ড, আফগানিস্তান, স্কটল্যান্ড, হংকং, আরব আমিরাত ও পাপুয়া নিউগিনি। বাকি দুই দল হলো নেদারল্যান্ডস ও ওমান।

শেষ দুই দল ২০১৬ বিশ্বকাপে কোয়ালিফাই করে টি-টোয়েন্টি স্ট্যাটাস অর্জন করেছে। সবকিছু ঠিকঠাক হলে টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে আগামী ৬ জানুয়ারি, দুবাইয়ে।

জানা গেছে, টুর্নামেন্টে খেলতে বাংলাদেশ ও জিম্বাবুয়েকেও আমন্ত্রণ জানানো হয়েছে। যদিও তারা টুর্নামেন্টে খেলার ব্যাপারে কোনও সাড়া দেয়নি।

টুর্নামেন্ট আয়োজন হলেও এর সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়ের কোনও সম্পর্ক থাকছে না। আলাদা ভাবেই সহযোগীদের টুর্নামেন্ট আয়োজন করা হবে।

তথ্য সুত্রঃ ক্রিকইনফো

এ সম্পর্কিত আরও

Check Also

ছয় মাসের জন্য নিষিদ্ধ মালিঙ্গা

আনুষ্ঠানিক ভাবে ক্ষমাও চেয়েছেন এই পেসার। প্রাথমিকভাবে তাকে এক বছরেরজন্য নিষিদ্ধ করা হয়। পরে সেই …

আপনার-মন্তব্য