Mountain View

পুলিশকে ধন্যবাদ জানালেন নেদারল্যান্ডের রাষ্ট্রদূত

প্রকাশিতঃ নভেম্বর ২৩, ২০১৬ at ৮:২৪ অপরাহ্ণ

ffaeff17d950bf5bab092accc6f7dc98x600x400x36ঢাকা বিশ্ববিদ্যালয়ে একটি অনুষ্ঠান চলাকালে নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত লিওনি কুলেনারার ভ্যানিটি ব্যাগ চুরি হয়ে যায়।  গত সোমবার  সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে একটি আলোকচিত্র প্রদর্শনী চলাকালে এ ঘটনা ঘটে। এরপর সারাদেশের গণমাধ্যমে বিষয়টি নিয়ে বেশ হইচই পড়ে যায়।  কিন্তু দুইদিনের ব্যবধানেই সেই ব্যাগ উদ্ধার করা হয়েছে। এজকই সাথে ব্যাগ চুরির সাথে সম্পৃক্ততার অভিযোগে দুইজনকে গ্রেপ্তারও করা হয়েছে।  এদিকে ব্যাগ ফিরিয়ে দেওয়ায় ঢাকা মেট্রোপলিটন পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন

নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত কৃতজ্ঞতা প্রকাশ করেছেন  নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত লিওনি কুলেনারা। বুধবার সন্ধ্যায় রাষ্ট্রদূত নেদারল্যান্ড এম্বাসি ঢাকার অফিশিয়াল ফেসবুকে ধন্যবাদ জানিয়ে পুলিশ কর্মকর্তার সাথে হ্যান্ডশেকের একটি ছবি পোস্ট করা হয়েছে। সেখানে লিওনির হাস্যোজ্জ্বল মুখই বলে দিচ্ছে তিনি পুলিশের ওপর কতটা সন্তুষ্ট হয়েছেন।  পস্টের মাধ্যমে তিনি বাংলাদেশ সরকার, কূটনৈতিক পুলিশ, যারা ছবি শেয়ার করে সমব্যাথি হয়েছেন সকলের প্রতি গভীর কৃতার্থ হয়েছেন।

আজ বুধবার মহানগর গোয়েন্দা পুলিশের সদস্যরা রাষ্ট্রদূতের চুরি যাওয়া ব্যাগটি উদ্ধার করেন। একই সঙ্গে চুরির সঙ্গে সম্পৃক্ত দুই ব্যক্তিকেও গ্রেপ্তার করা হয়।

এ সম্পর্কিত আরও

Mountain View