Mountain View

মোস্তাফিজ তিন ফরম্যাটের জন্যই প্রস্তুত হচ্ছেন

প্রকাশিতঃ নভেম্বর ২৩, ২০১৬ at ৯:১০ অপরাহ্ণ

mustafiz-county

নতুন ফিজিও ডিন কনওয়ের সামনে আজ ৬০ শতাংশ ইনটেনসিটিতে বোলিং করার কথা ছিল মোস্তাফিজুর রহমানের। মাত্রা ছাড়িয়ে মোস্তাফিজ বল করলেন সামর্থ্যের ৬৭ শতাংশ দিয়ে। চার ওভারের স্পেলে শুরুর দিকে ছোট রানআপেই বল করেছেন।

তাতে স্বাচ্ছন্দ্য বোধ করায় ট্রেনার মারিও ভিল্লাভারায়ায়ন রানআপ আরও দুই স্টেপ বাড়িয়ে দিতে বললেন। তাতেও স্বাচ্ছন্দ্যেই বোলিং করে গেলেন এ বাঁহাতি পেসার। এভাবে রানআপ একটু একটু বাড়তে থাকলে নিউজিল্যান্ড সিরিজে ‘কাটার মাস্টারের’ দলে থাকা নিয়ে কোনো অনিশ্চিয়তাই আর থাকবে না। খেলতে পারবেন সব ফরম্যাটেই।

বুধবার (২৩ নভেম্বর) বাংলাদেশের নতুন ফিজিও ডিন কনওয়ে মোস্তাফিজের বোলিং দেখার পর সংবাদমাধ্যমকে জানান, ‘তিন-চার সপ্তাহের মধ্যেই পুরো ফিট হয়ে উঠবে মোস্তাফিজ। সব ফরম্যাটে যেন খেলতে পারে তার জন্যই আমরা প্রস্তুত করবো। এখন পর্যন্ত মোস্তাফিজের উন্নতি খুবই ভালো।’

কাঁধের চোটে পড়ে গত ১১ আগস্ট লন্ডনে শল্যবিদ অ্যান্ড্রু ওয়ালেসের ছুরির নিচে যেতে হয় মোস্তাফিজকে। অস্ত্রোপচারের পর বিসিবি সূত্রে জানা গিয়েছিল, পাঁচ থেকে ‍ছয় মাস লেগে যেতে পারে সম্পূর্ণ ফিট হয়ে উঠতে। কিন্তু তার আগেই পূর্ণ ফিটনেস ফিরে পাচ্ছেন বাংলাদেশের বোলিং সেনসেশন। ইনজুরির কারণে ঘরের মাঠে আফগানিস্তান ও ইংল্যান্ড সিরিজে খেলা হয়নি। ডিসেম্বর-জানুয়ারিতে নিউজিল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজে খেলার জন্য মুখিয়ে আছেন মোস্তাফিজ নিজেও।

এ সম্পর্কিত আরও

Mountain View