Mountain View

‘শেখের বেটির উপহার পাইছি’

প্রকাশিতঃ নভেম্বর ২৩, ২০১৬ at ৩:৫৮ অপরাহ্ণ

sekher-bediঘড়ির কাটায় তখন রাত ১১টা। মঙ্গলবার (২২ নভেম্বর) হাসপাতালে চিকিৎসাধীন শীতার্ত রোগীদের জন্য প্রায় দেড়শতাধিক কম্বল নিয়ে ছুটলেন সিলেট ও হবিগঞ্জের সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে কম্বল পেয়ে খুশি সবাই। সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে এই প্রথম সরকারি ত্রাণ তহবিল থেকে শীতার্ত রোগীদেরকে কম্বল উপহার দেওয়া হয়েছে বলে  নিশ্চিত করেছেন হাসপাতালের উপ পরিচালক বিগ্রেডিয়ার ডা. আব্দুস সবুর মিঞা।

ষাটোর্ধ্ব সিলেটের জগন্নাথপুরের জদু চন্দ্র। হাসপাতালে মেডিসিন ওয়ার্ডের বারান্দায় চিকিৎসাধীন তিনি।  কম্বল পেয়ে তিনি  বলেন, ‘সরকার থাকি অউ পয়লা (প্রথম) আমি দেখলাম আসপাতালর (হাসপাতাল) রোগীর লাগি কম্বল দেওয়া অইছে’। হুনছি শেখের বেটি সিলেট আইরা (আসছেন) এর লাগিনি কম্বল দেয়া অইল (হলো)।

এমপি কেয়া নিজের হাতে হাসপাতালেরর পুরুষ ওয়ার্ড, শিশু মেডিসিন ওয়ার্ড, সার্জারি বিভাগ, বার্ণ ইউনিটসহ কয়েকটি ওয়ার্ডে কম্বল বিতরণ করেন।

 প্রায় একমাস ধরে হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন মাদ্রাসা ছাত্র তামিম কম্বল পেয়ে খুবই খুশি। এ সময় সে সাংসদ কেয়ার কাছে পড়াশুনা চালিয়ে যাওয়ার প্রতিজ্ঞা করে।

কম্বল বিতরণের সময় হাসপাতালে চিকিৎসাধীন রোগীদেরকে এমপি আমাতুল কিবরিয়া কেয়া বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এগুলো নিয়ে আমি আপনাদের কাছে এসেছি। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

সিলেট ওসমানী হাসপাতালের উপ পরিচালক বিগ্রেডিয়ার ডা. আব্দুস সবুর মিঞা জানান, এই প্রথম সরকারি ত্রাণ তহবিল থেকে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন শীতার্ত রোগীদের জন্য কম্বল আসল। যা হাসপাতালের জন্য মাইলফলক।

এ সম্পর্কিত আরও

Mountain View