অবিশ্বাস্য মূল্যে বিপিএলে ক্রিস গেইল

প্রকাশিতঃ নভেম্বর ২৪, ২০১৬ at ৩:৩৬ অপরাহ্ণ

20161124080611শুক্রবার শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) তৃতীয় পর্ব। চট্টগ্রামে দ্বিতীয় আসর শেষে আবারো ঢাকায় ফিরতে যাচ্ছে বিপিএল। আর তৃতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামার আগে একটি বড় সুখবর পেতে যাচ্ছে তামিম বাহিনী।

জানা গেছে ভাইকিংসদের হয়ে খেলতে শুক্রবার অর্থাৎ ২৫ শে নভেম্বর ঢাকায় পা রাখতে যাচ্ছেন ক্যারিবিয়ান ব্যাটিং ঝড় ক্রিস গেইল। দলীয় সূত্রে জানা গেছে, আগামী রবিবার রাতের ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবেন ক্রিস গেইল।

বিপিএলে গেইলের বিগত আসরগুলোর পারফর্মেন্স দেখে শিরোপার বড় স্বপ্ন দেখতে পারেন ভাইকিংস সমর্থকরা। গত তিন আসরে ঢাকা গ্ল্যাডিয়েটর্স, বরিশাল বার্নাস ও বরিশাল বুলসের হয়ে ১০ ম্যাচ খেলে ৭৭.২৮ গড়ে ১৮৬.৫৫ স্ট্রাইক রেটে করেছেন ৫৪১ রান। তিন শতকের পাশাপাশি এক অর্ধশতকও আছে তার।

এদিকে ভাইকিংসদের হয়ে খেলার জন্য এবার বিশাল অঙ্কের পারিশ্রমিক পেতে যাচ্ছেন ক্রিস গেইল। জানা গেছে চিটাগাংয়ের হয়ে চার ম্যাচ খেললে গেইলকে দিতে হবে সাড়ে ৩ কোটি টাকা! সুতরাং বলা যায় এবারের বিপিএল আসরে এখন পর্যন্ত সবচাইতে দামি ক্রিকেটার গেইলই।

উল্লেখ্য ২৭শে নভেম্বর বিপিএলের তৃতীয় পর্বে মাঠে নামবে চিটাগাং ভাইকিংস এবং রংপুর রাইডার্স। আর এই ম্যাচের মধ্য দিয়েই এবারের বিপিএল মিশন শুরু করবেন ক্রিস গেইল।

এ সম্পর্কিত আরও