Mountain View

টাইগার রিয়াদের প্রশংসায় যা বললেন পাকিস্তানের পেসার জুনায়েদ খান

প্রকাশিতঃ নভেম্বর ২৪, ২০১৬ at ৪:৩৬ অপরাহ্ণ

e403cc396632cb8bab023dff76f5e58dx800x481x37স্পোর্টস ডেস্ক: জাতীয় দলের অন্যতম সেরা অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ বিপিএলে সফলভাবেই নেতৃত্ব দিতে জানেন। গতবার বরিশাল বুলসকে ফাইনালে তুলেছেন তিনি। এবার নেতা হিসেবে খুলনাকে এগিয়ে নিতে রাখছেন বড় ভূমিকা।

পাকিস্তানের পেসার জুনায়েদ খান বিপিএলে খেলছেন খুলনার হয়ে। চট্টগ্রাম থেকে ফিরে ঢাকায় এসেছে ক্রিকেটাররা। ঢাকার দ্বিতীয় পর্বে প্রথম দিন বরিশাল বুলসের বিপক্ষে মাঠে নামছে খুলনা। তাই বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে

অনুশীলন করতে আসে খুলনা টিম।

অনুশীলন শেষে দলীয় নেতা মাহমুদউল্লাহর প্রশংসা করেন জুনায়েদ খান। তিনি বলেন, আমাদের দলনেতা মাহমুদউল্লাহ রিয়াদ খুব ভালো ব্যাটিং করছেন। এটা আমাদের দলের জন্য খুই ভালো দিক। পরের ম্যাচগুলোতেও সে এভাবে ব্যাটিং করে যাবে, ইনশাল্লাহ।

এবারের আসরে সাত ম্যাচে দুটি ম্যাচে হেরেছে খুলনা। আর দুটি ম্যাচেই রংপুর রাইডার্সের বিপক্ষে বড় ব্যবধানে হারে তারা। চট্টগ্রামের শেষ ম্যাচে হারের পর এবার ঢাকায় ঘুরে দাঁড়াতে চায় দলটি।

জয়ের লক্ষ্যেই মাঠে নামবে বলে জানান জুনায়েদ, আমরা খুবই ইতিবাচক। শুধু জয়ের কথাই ভাবছি। শেষ ম্যাচে আমরা হেরেছি। তবে আমরা এখনো আশাবাদী। সবাই ইতিবাচকভাবেই ভাবছে।

বোলারদের কৃতিত্বে খুলনার জয় পাওয়াকে দলের জন্য ইতিবাচক দিক বলে মনে করছেন জুনায়েদ। তার বিশ্বাস-খুলনার ব্যাটসম্যানরাও ঘুরে দাঁড়াবে। এ নিয়ে জুনায়েদ বলেন, আমাদের বোলিং কম্বিনেশন ভালো। কুপার, মোশাররফ এবং আমি মিলে ভালোই তো হচ্ছে।

এ সম্পর্কিত আরও

Mountain View