Mountain View

দিনাজপুরে পুলিশের অভিযানে ৪৯১ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন আটক

প্রকাশিতঃ নভেম্বর ২৪, ২০১৬ at ৬:৩৯ অপরাহ্ণ

15139557_1751931148405930_1251231947_nদিনাজপুর জেলা প্রতিনিধি ॥ দিনাজপুরে পুলিশের অভিযানে ৪৯১ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এব্যাপারে সংশ্লিষ্ট থানায় পৃথক ৪টি মামলা দায়ের করা হয়।
দিনাজপুর পুলিশ কন্ট্রোল সূত্রে প্রকাশ, বৃহস্পতিবার দুপুরে বিরামপুর উপজেলার ঘোড়াঘাট রেলঘুন্টিতে ১ জন সন্দেহভাজন যুবককে পুলিশ আটক করে। আটক যুবকের শরীর তল্লাশী করে ৩১১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ওই যুবক ট্যাবলেটগুলো বিশেষ কায়দায় কসটেপের মাধ্যমে শরীরে ফিটিং করে ঢাকা নিয়ে যাওয়ার জন্য ঘটনাস্থলে যানবাহনের অপেক্ষা করছিল। আটক যুবক বগুড়া সদর উপজেলার হিমঘর এলাকার আইনুল হকের পুত্র শাহজাহান (২৭)।
এদিকে গতকাল বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত কোতয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে শহরের ৩টি স্থান থেকে ১৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করে। আটক ৩ জন শহরের পাটুয়াপাড়া মহল্লার মোজাম্মেল হকের পুত্র আব্দুস সালাম (২৪), সদর উপজেলার ভবানীপুর গ্রামের নুর ইসলামের পুত্র মঞ্জুরুল ইসলাম (২৫) ও উপশহর ৩নং ব্লকের সাবের আলীর পুত্র সারওয়ার হোসেন (৪০)। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে পৃথক ৪টি মামলা দায়ের করা হয়। গতকাল বৃহস্পতিবার বিকেলে আটক ৪ জনকে সদর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ সম্পর্কিত আরও

Mountain View