Mountain View

দুঃখ ভরা মন নিয়ে যা বললেন মাশরাফি

প্রকাশিতঃ নভেম্বর ২৪, ২০১৬ at ১২:২১ অপরাহ্ণ

20161124121617স্পোর্টস ডেস্ক: বিপিএলের তৃতীয় আসরে বাজিমাত দেখালেও এই আসরে ব্যর্থ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলের আগের দুই আসরে ঢাকাকে চ্যাম্পিয়ন করিয়েছেন মাশরাফি। তারজাদুকরী নেতৃত্বে সাধারণ মানের একটি দলও হয়ে উঠেছিল দুরন্ত।

গত আসরের প্রায় অনেকেই এবারের দলটিতে থাকলেও সবাই যেন নিশ্চুপ। ইমরুল কায়েস, লিটন দাস, আসহার জাইদি, মারলন স্যামুয়েলস- অনেকেই রয়েছেন। কুমিল্লার ফ্রাঞ্চাইজি ভেবেছিল মাশরাফির হাত ধরে এবারও বুঝি চ্যাম্পিয়নের মুকুট পরবেন তারা। কিন্তু সবার আশার গুড়ে বালি। সাত ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচ জিতে পয়েন্ট তালিকায় তলানিতে আছে দলটি।

এই অবস্থায় দাঁড়িয়ে খুব বড় কিছুর স্বপ্ন দেখাও সম্ভব নয়। আর তা বুঝেই রাজধানীতে নভো নরডিস্ক আয়োজিত ‘ডায়বেটিস নিয়ন্ত্রণে,শুরু করুন এখনই’ শীর্ষক অনুষ্ঠানে সংবাদকর্মীদের সামনে কুমিল্লার চলমান ব্যর্থতার জন্য দুঃখ প্রকাশ করলেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফির মতে, ‘হতাশ হওয়ার ব্যাপারটা আমি স্বাভাবিক চোখেই দেখি। বিপিএলে ফ্রাঞ্চাইজিদের শুধু অর্থ আর কাপই উদ্দেশ্য থাকে না। একটা ব্যক্তিগত লক্ষ্য থাকে, সামাজিক মর্যাদার ব্যাপার থাকে। কিন্তু আমার মতে, এটা শুধুই একটা খেলা। অনেক কিছুরই পরিবর্তন লক্ষ্য করা যায় এখানে। ওনারা ছাড়া আমরা খেলোয়াড়রাও এ নিয়ে হতাশ।’

এদিকে শেষে এসে ফ্রাঞ্চাইজি মালিকদের ভরসা দিয়ে মাশরাফি বলেন, ‘এখানেই শেষ নয়। সামনে আরও পাঁচটা ম্যাচ আছে, আর বিপিএলের আরও আসর তো আছেই।’

এ সম্পর্কিত আরও