ভারত মিথ্যুক, আমরাই ৭ ভারতীয় সেনাকে জবাই করেছি : পাকিস্তানি মিডিয়া

প্রকাশিতঃ নভেম্বর ২৪, ২০১৬ at ৮:০০ অপরাহ্ণ

e403cc396632cb8bab023dff76f5e58dx800x481x37আন্তর্জাতিক ডেস্ক : জম্মু ও কাশ্মীরের মাচিল সেক্টরে নিয়ন্ত্রণ রেখা পেরিয়ে ভারতের মাটিতে ঢুকে ৩ সেনাকেকে মেরে ফেলেছে পাক সেনা। এক সেনার অঙ্গচ্ছেদও করা হয়েছিল। এরপরই সীমান্তে যোগ্য জবাব দিতে শুরু করে ভারতীয় সেনাবাহিনী। জাতিসংঘে গিয়ে পাকিস্তানই অভেযোগ করেছে যে, ভারতীয় সেনাদের গুলিতে মৃত্যু হয়েছে তিন পাক সেনা আর চার পাকিস্তানি নাগরিকের। তবে, পাকিস্তান মিডিয়া যা দাবি করছে, তা দেখলে আপনার চোখ কপালে উঠবে।

পাক সংবাদমাধ্যমে খবরের শিরোনামে খবরটি ফুলিয়ে দাবি করা হয়েছে, ‘৭ ভারতীয় সেনাকে

নরকে পাঠিয়েছে পাক সেনা’। খবরটি সম্প্রচার করা হয়েছে এভাবে…

নিয়ন্ত্রণ রেখা বরাবর ভারতীয় সেনাবাহিনীর এলোপাথাড়ি গুলিবর্ষণের যোগ্য জবাব দিয়েছে পাক সেনা। পাকিস্তানি বাহিনীর সামনে পর্যুদস্ত হয়ে প্রাণ গিয়েছে ৭ ভারতীয় জওয়ানের। ধ্বংস করে ফেলা হয়েছে বেশকিছু বাঙ্কার। ভারতীয় জওয়ানদের সঙ্গে বীর-বিক্রমে লড়তে গিয়ে শহিদ হয়েছেন ৩ পাক সৈনিক।

উল্লেখ্য, কাশ্মীরে ভারতীয়দের উপর সে পাকিস্তান সেনাদের অত্যাচারের ঘটনা থেকে নজর ঘোরাতেই সীমান্ত বরাবর পাকিস্তানের মাটিতে সাধারণ নাগরিকদের টার্গেট করছে ভারতীয় সেনাবাহিনী। নীলাম উপত্যকার ধুদনিহাল এলাকায় একটি যাত্রীবাহী বাসে হামলা চালিয়ে সাতজনকে মেরে ফেলেছে ভারতীয় বাহিনী। আহত হয়েছেন ১৫ জন। নিয়ন্ত্রণ রেখা বরাবর শাহকোট, জুরা, বুট্টাল, কাইরলা, তাট্টা পানি, নীলাম উপত্যকা ও কেরান সেক্টরে বিনা প্ররোচণায় গোলাবর্ষণ চালিয়ে যাচ্ছেন ভারতীয় জওয়ানরা।

কী বলবেন এই খবর দেখে…দু দেশের সম্পর্ককে বিষিয়ে দেওয়ার জন্য পাক মিডিয়ার এই উদ্দেশ্যপ্রণোদিত চেষ্টা কি সাংবাদিকতায় শোভা পায়? ইন্ডিয়া টাইমস

এ সম্পর্কিত আরও