Mountain View

রক্তের বদলা রক্ত! পাকিস্তানকে উচিত বদলা দেবেন মোদি

প্রকাশিতঃ নভেম্বর ২৪, ২০১৬ at ৯:৪৯ অপরাহ্ণ

e403cc396632cb8bab023dff76f5e58dx800x481x37আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তান সেনার সঙ্গে হাত মিলিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে তাঁর সন্তানকে। বারবার একই ঘটনায় স্তম্ভিত গোটা দেশ। কিন্তু তাঁর ছেলের অকালেই স্বপ্ন ভেঙে যাওয়াতে একচুলু টলাতে পারেনি শহিদের বাবা শশাঙ্ক কুমারকে। তাঁর সাফ বক্তব্য, বদলা চাই। পাকিস্তানের বিরুদ্ধে বদলা অবশ্যই নেবেন মোদীজি। প্রধানমন্ত্রীর ওপর ভরসা আছে তাঁদের।

মঙ্গলবার জম্মু কাশ্মীরের মাছিল সেক্টরে দেশরক্ষা করতে গিয়ে শহিদ হন ৩ জওয়ান। এক জওয়ানকে নৃশংসভাবে হত্যা করে পাকিস্তানি জঙ্গিরা। জঙ্গিদের ছদ্মবেশে

পাক সেনাই ভারতের ওই ৩ জওয়ানকে হত্যা করেছে বলে দাবি সেনা বাহিনীর। এই ঘটনায় স্তম্ভিত গোটা দেশ। শুধু তাই নয়, রীতিমত বদলা নেওয়ার ক্ষোভে দেশবাসীর মধ্যে। সেই ক্ষোভকে মাথায় রেখেই ভারতীয় সেনাকে কড়া ভাষায় পাকিস্তানকে জবাব দেওয়ার নির্দেশ দেন মনোহর পারিক্কর।

সেই মতো পালটা মার শুরু করে সেনাবাহিনী। আর তাতেই বিধ্বস্ত পাকিস্তান এবং সেদেশের সেনা। তবে শুধু একবার মারলেই হবে না, রক্তের বদলা একেবারে রক্ত দিয়েই নেওয়া হোক, দাবি শহিদ জওয়ানের বাবা শশাঙ্ক কুমার। ছেলে হারানোর তীব্র যন্ত্রণা বুকে নিয়ে তিনি বলেন, মোদীজি অবশ্যই এর বদলা নেবেন।

সেপ্টেম্বর মাসে সার্জিক্যাল স্ট্রাইক করে যেমন পাকিস্তানের একাধিক জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দেওয়া হয়েছে, তেমনি এবারও পাকিস্তানকে ছাড়া হবে না। শুধু তাই নয় ভারতবর্ষে অনেক প্রধানমন্ত্রী এসেছেন, কিন্তু, মোদীজির ওপর ভরসা করেন তাঁরা। শশাঙ্কবাবুর দাবি, মোদীজির মত কেউ নেই। তিনি অবশ্যই জওয়ানদের জীবনের বদলা নেবেন এবং পাকিস্তানকে উচিত শিক্ষা দেবেন বলে আশা প্রকাশ করেন ওই বৃদ্ধ। -কলকাতা২৪

এ সম্পর্কিত আরও

Mountain View