Mountain View

আর্জেন্টিনা ফুটবল সাপোর্টারস বাংলাদেশের প্রথম জমকালো মিলন মেলা অনুষ্ঠিত

প্রকাশিতঃ নভেম্বর ২৫, ২০১৬ at ৯:৫২ অপরাহ্ণ

img_9955

চিত্রঃগ্রুপের কিছু মেম্বার এবং এডমিন 

মোঃ রাজিব রজ্জব, বিডি টুয়েন্টিফোর টাইমস স্পোর্টস ডেস্কঃ  বাংলাদেশের প্রায় তিন লক্ষ মেম্বারের গ্রুপ আর্জেন্টিনা ফুটবল সাপোর্টারস অফ বাংলাদেশ।সেই উপলক্ষ্যে এক মিলন মেলার আয়োজন করে গ্রুপটির এডমিন সাইফ ইবনে সাব্বির, পিন্টু পল্টন,আসলাম ,আহসান হাবিব তনু,ফয়সাল নাইম ,মেহেদি হাসান সহ ২৩ জনের এডমিন প্যানেল।এইত গত ১৩ই আগস্ট গ্রুপটি সবার জন্য ওপেন করে দেয়া হয়।

4

চিত্রঃগ্রুপের জার্সি গায়ে গ্রুপের দুই এডমিন

সেখানে প্রধান অতিথি ছিল প্রথম আলোর ক্রীড়া সাংবাদিক জনাব রাজিব হাসান।কুইজ পর্বে তিনি মেম্বারদের কিছু প্রশ্ন করেন এবং সব শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

71

চিত্রঃ কুইজের বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দিচ্ছেন প্রধান অতিথি

এই আর্জেন্টিনার মিলন মেলায় চট্রগ্রাম,পাবনা,ফেনী,কুমিল্লা,নোয়াখালী থেকেও অনেক মেম্বাররা এই মিলন মেলায় হাজির হন।

এই গ্রুপের এডমিনদের মূল লক্ষ্য হচ্ছে সকল বাংলাদেশী আর্জেন্টিনা সমর্থকদের একত্রিত করা সেই সাথে বাংলাদেশ ফুটবলের উন্নয়নে অবদান রাখা।

36

চিত্রঃদুপুরের খাবার খাচ্ছে আগত মেম্বাররা

এই মিলন মেলা থেকে বেশ কিছু মেম্বার তাদের বক্তব্যে দেশের ফুটবল উন্নয়নে নিজেদের মতামত পেশ করেন।এছাড়া কয়েকজন বয়সভিত্তিক দলে খেলছেন অন্যদেরও খেলতে আহ্বান করেন।অনেক মেম্বাররা এই গ্রুপের শৃংখলা অন্যসব গ্রুপ থেকে খুব ভালো মানের এবং এডমিনরা অনেক হেল্পফুল বলে জানান।

176

চিত্রঃ কেক কাটছেন এডমিন মেম্বাররা

মেম্বারদের লক্ষ্য এবং আবদার গ্রুপ যাতে সুন্দর মতো পরিচালনা করা হয় এবং আর্জেন্টিনার সাথে দেশের ফুটবলের চিত্রও যাতে ফুটিয়ে তোলা হয়।সেই সাথে নিজেদের মধ্যে ফুটবল টুর্নামেন্ট আয়োজন করার দাবি জানান তারা।

এ সম্পর্কিত আরও

Mountain View