কোটচাঁদপুরের পৌরশহরে দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশিতঃ নভেম্বর ২৫, ২০১৬ at ৯:১৯ অপরাহ্ণ

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরশহরের ব্রীজঘাট হালদারপাড়া’র বাসিন্দা মৃত হাসান চৌধুরীর ছেলে বোরহানী হাসান মানিক চৌধুরীর বাসায় এ ডাকাতির ঘটনা ঘটে।  ধারালো অস্ত্রের মুখে বাসার সকলকে জিম্মি করে ডাকাতরা নগদ অর্থ হাতিয়ে নিয়ে গেছে।  full_1078463287_1480085802

ভুক্তভোগী মানিক চৌধুরী জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক তিনটার দিকে কালো পোশাকে ৭/৮ জন কালো মুখোশধারী ডাকাতদল তার বাসায় হানা দেয়।

ডাকাতরা ঘরের গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘুমন্ত সকলকে জাগিয়ে তোলে। তারা ধারালো অস্ত্রের মুখে বাসার সকলকে জিম্মি করে নগদ ৩৫ হাজার টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। স্বর্ণের গহনার খোঁজে ডাকাতরা আধা ঘণ্টা অবস্থান নিয়ে আলমারী শোকেজ ও বিছানা উলট পালট ও তচনছ করে চলে যায়।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আহমেদ কবির বলেন, এ ব্যাপারে এখন পর্যন্ত (দুপুর ১২টা) কেউ অভিযোগ দাখিল করেনি। তবে আমরা খবর পেয়ে সকালেই ঘটনাস্থলে গিয়েছিলাম। ভুক্তভোগীরা কাউকে চিনতে না পারায় আমরা অপরাধীদের সনাক্ত করার চেষ্টা করছি।

উল্লেখ্য পৌরশহরে বড় ধরণের চুরি ডাকাতির মাত্রা বেড়ে গেছে। গত ২৭ আগষ্ট দিনের বেলায় বিশেষ কায়দায় ছাদের চিলে কোঠার দরজা খুলে বেনেপাড়ার সুরাইয়া নামের এক শিক্ষিকার বাসা চুরি হয়। এ সময় বাসায় কেউ না থাকায় চোরেরা ৮ ভরি স্বর্ণালংকার চুরি করে পালিয়ে  যায়।

এর কিছুদিন আগে শহরের সলেমানপুরের মোহাম্মদ আলী ড্রাইভারের বাসার গ্রীল ও ঘরের  তালা ভেঙ্গে চোরেরা নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়। কিন্তু এ সকল ঘটনার জড়িতদের পুলিশ আজও কাউকে আটক করতে পারেনি।

এ সম্পর্কিত আরও